Home / চাঁদপুর / চাঁদপুরে লেখকদের সম্মানে ইফতার
লেখকদের

চাঁদপুরে লেখকদের সম্মানে ইফতার

শিল্প-সাহিত্যের সংগঠন সাহিত্য মঞ্চের আয়োজনে চাঁদপুরের লেখকদের সম্মানে ইফতার সম্পন্ন হয়েছে। ২২ মার্চ শুক্রবার বিকেলে চাঁদপুর সাহিত্য একাডেমি মিলনায়তনে এ আয়োজন করা হয়।

সাহিত্য মঞ্চের সভাপতি মাইনুল ইসলাম মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিক বিন রহিমের সঞ্চালনায় ইফতার অনুষ্ঠানে দোয়াপূর্ব শুভেচ্ছা বক্তব্য রাখেন কবি, সনাক চাঁদপুর -এর সভাপতি এবং ছড়াকার ও প্রাবন্ধিক ডা. পীযূষ কান্তি বড়ুয়া, দৈনিক একাত্তর কণ্ঠের বিভাগীয় সম্পাদক রোটারিয়ান মাসুদ হাসান, দৈনিক আদি বাংলা পত্রিকার প্রকাশক আরিফ রাসেল, কবি, প্রাবন্ধিক ও গবেষক মুহাম্মদ ফরিদ হাসান, লেখক ও সংগঠক এইচএম জাকির, সাংবাদিক ও সংগঠন পলাশ দে, সাহিত্য সঞ্চের সহ-সভাপতি মনিরুজ্জামান বাবলু, নির্বাহী সদস্য মোস্তফা সোহেল খান, আহনাফ আব্দুল কাদির, ইয়াসিন দেওয়ান।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার বার্তা সম্পাদক আরিফুল ইসলাম শান্ত,সাহিত্য মঞ্চের সহ-সাংগঠনিক সম্পাদক সাদ আল আমিন, সাহিত্য সম্পাদক মুহাম্মদ আল আমিন মিয়াজী, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক সামিয়া আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এএম সাদ্দাম হোসেন, নির্বাহী সদস্য হাসানাত রাজিব, আবু হানিফ, আহসান আরিফ নিলয়, মেহেদী হাসান নবীন, তায়েব হোসেন।

লেখকরা বলেন, সাহিত্য মঞ্চ সবসময় ব্যতিক্রম সব আয়োজন করে থাকে। তারই অংশ হিসেবে আজকে সাহিত্য মঞ্চ চাঁদপুরে লেখকদের সম্মানে ইফতারের আয়োজন করেছে। এ আয়োজনটি সত্যিই প্রশংসার দাবি রাখে। কারণ এ আয়োজনের মাধ্যমে লেখকরা এক টেবিলে বসে ইফতার করেছেন। এমন সুন্দর আয়োজনের জন্য আমরা সাহিত্য মঞ্চ পরিবারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

স্টাফ রিপোর্টার, ২২ মার্চ ২০২৪