Home / চাঁদপুর / চাঁদপুরে লিবারেল ডেমোক্রেটিক পার্টি পদযাত্রা
লিবারেল

চাঁদপুরে লিবারেল ডেমোক্রেটিক পার্টি পদযাত্রা

“দুর্নীতি, সন্ত্রাস, মাদক, ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়ার অঙ্গীকার” এ স্লোগানকে ধারণ করে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) চাঁদপুর জেলা শাখার আয়োজনে পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

২৫ ফেব্রুয়ারি শনিবার বিকেলে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কস্থ দলের অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে এ পদযাত্রা বের হয়ে ওয়ারলেস মোড়ে গিয়ে পুনরায় সেখানে এসে তা সমাপ্ত করা হয়।

চলমান গণআন্দোলনে অবৈধ সংসদ বাতিল,নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ গণতন্ত্র পুনরুদ্ধারে সকল রাজবন্দীর মুক্তি, বিদ্যুৎ, গ্যাস, তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে এই পদযাত্রা বের করেন লিবারেল ডেমোক্রেটিক (পার্টি-এলডিপি) চাঁদপুর জেলা শাখা।

পদযাত্রায় অংশ গ্রহন করেন, লিবারেল ডেমোক্রেটিক (পার্টি-এলডিপি)কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ড. নেয়ামুল বশির, যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজী,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন মানিক, কেন্দীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও গনতান্ত্রিক কৃষকদলের সভাপতি এবিএম সেলিম, শ্রম বিষয়ক সম্পাদক এফ এম এ আল মামুন, প্রচার সম্পাদক মফিজুল ইসলাম নিলু, চাঁদপুর জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ মঞ্জুর হোসেন খান, সাধারণ সম্পাদক ফজলুল কাদের চৌধুরী, চাঁদপুর সদর থানা কমিটির সভাপতি মোঃ আলমগীর ঢালী, সাংগঠনিক সম্পাদক আবু তাহের ছৈয়াল, চাঁদপুর পৌর কমিটির সাধারণ সম্পাদক মাইনুদ্দিন তপাদার, মতলব দক্ষিণ উপজেলা কমিটির সভাপতি মোঃ শিপন খান, সাংগঠনিক সম্পাদক মোঃ শাওন, জেলা কমিটির সদস্য শাহ আলম,ফরিদগঞ্জ উপজেলা কমিটির সভাপতি ও সাংগঠনিক সম্পাদক ছাইফুদ্দিন ভূঁইয়াসহ বিভিন্ন পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২৫ ফেব্রুয়ারি ২০২৩