Home / চাঁদপুর / চাঁদপুরে লঞ্চ থেকে পড়ে যাওয়া তরুণী উদ্ধার
চাঁদপুরে লঞ্চ থেকে পড়ে যাওয়া তরুণী উদ্ধার

চাঁদপুরে লঞ্চ থেকে পড়ে যাওয়া তরুণী উদ্ধার

চাঁদপুর কোস্টগার্ডের অভিযানে মঙ্গলবার বিকেল থেকে রাত পর্যন্ত থেকে ২ মণ জাটকাসহ ৭ জেলেকে আটক করা হয়েছে। সাথে একটি ইঞ্জিনচালিত নৌকাও জব্দ করা হয়।

এ সময় বরিশালগামী যাত্রীবাহী লঞ্চ এমভি কাজল-৭ হতে পানিতে পড়ে যাওয়া পটুয়াখালী জেলার বাউফল থানার তরুণী রেহানা (২২) কে জীবিত উদ্ধার করা হয়। পরে কিশোরীকে এমভি ফারহান-৬ এ তুলে দেওয়া হয়।

কোস্টগার্ডের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার লেফ্টেন্যান্ট এম এনায়েত উল্লাহ, (এসডি)(পিএন্ড আরটি), বিএন এর নেতৃত্বে চাঁদপুর কোস্টগার্ড সদস্য মোঃ মকবুল হোসেন, এসসিপিও(এক্স) এবং সমছুল আলম, এলপিএম এর দুইটি অপারেশন দল চাঁদপুরের মেঘনা নদীর মোহনপুর এবং চাঁদপুর মোহনা হতে ৮০ কেজি জাটকা জব্দ করে (আনুমানিক মূল্য ৩২ হাজার টাকা) এবং ০১টি বোটসহ ০৭ জন জেলে আটক করে।

জব্দকৃত জাটকা মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করা হয় এবং জব্দকৃত বোট মৎস্য কর্মকর্তার নিকট হস্থান্তর করা হয় ।

আটকৃত জেলেদের নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক মোবাইল কোর্টের মাধ্যমে তাদের প্রত্যেককে ০১ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন।

কোস্ট গার্ড স্টেশন চাঁদপুরের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এম এনায়েত উল্ল¬াহ, (এসডি)(পিএন্ডআরটি), বিএন বলেন, জাটকা নিধন প্রতিরোধ এবং নৌ পথে অবৈধ মালামাল পাচার রোধে কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে।

প্রেস বিজ্ঞপ্তি : আপডেট ০৭:৪০ পিএম, ১৬ মার্চ ২০১৬, বুধবার
ডিএইচ