Home / চাঁদপুর / চাঁদপুরে লঞ্চঘাটে স্ত্রীকে নিয়ে ২ স্বামীর টানাহ্যাঁচড়া : আটক ৩
চাঁদপুরে লঞ্চঘাটে স্ত্রীকে নিয়ে ২ স্বামীর টানাহ্যাঁচড়া : আটক ৩

চাঁদপুরে লঞ্চঘাটে স্ত্রীকে নিয়ে ২ স্বামীর টানাহ্যাঁচড়া : আটক ৩

চাঁদপুরে স্ত্রীর দাবি নিয়ে এক গৃহবধুর ২ স্বামীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় চাঁদপুর নৌবন্দরে এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করে ।

পুলিশ জানায়, বরিশালের গৃহবধূ খাদিজা বেগম (২৩) এর সাথে প্রথমে বিয়ে হয় একই জেলার শহীদুল ইসলামের সাথে। এ ঘরে তাদের ৩ বছরের একটি কন্যা সন্তানও রয়েছে। পরে উভয়ের মধ্যে দাম্পত্য কলহের জেরে শহিদুল ইসলাম তার কন্যা সন্তানকে নিজের কাছে রেখে দিয়ে স্ত্রী খাদিজাকে বাপের বাড়ি পাঠিয়ে দেয়। দীর্ঘ ২ বছর শহিদুল তার স্ত্রীর কোন খোঁজ খবর না নেয়ায় স্ত্রী তাকে ডিভোর্স দিয়ে তোফায়েল নামে আরেক ব্যক্তির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

বুধবার রাতে খাদিজা ও তোফায়েল বরিশাল থেকে চাঁদপুর লঞ্চঘাটে আসলে তার পূর্বের স্বামী শহিদুল ইসলামের সাথে দেখা হয়ে যায় এবং এতেই বিপত্তি ঘটে। শহিদুল ইসলাম খাদিজাকে দেখতে পেয়েই স্ত্রী দাবি করে তার সাথে যাওয়ার জন্য টানাহ্যাঁচড়া শুরু করে। খাদিজার বর্তমান স্বামী তোফায়েল প্রতিবাদ করতে গিয়ে শহিদুলের মারামারির ঘটনা ঘটে।

এক পর্যায়ে নৌ পুলিশ তাদের ৩ জনকেই আটক করে চাঁদপুর মডেল থানায় পাঠায়। পরে তাদের কেউই বিয়ের কোনো প্রমাণপত্র পুলিশকে দেখাতে না পরায় বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠালে, আদালত ৩ জনকেই কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।

মাজহারুল ইসলাম অনিক

: আপডেট ০২:০৭ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৬, শুক্রবার
ডিএইচ