Home / চাঁদপুর / চাঁদপুরে রোটারেক্ট ক্লাব অব সেন্ট্রাল গার্ডেন ২০ তম অভিষেক
অভিষেক

চাঁদপুরে রোটারেক্ট ক্লাব অব সেন্ট্রাল গার্ডেন ২০ তম অভিষেক

চাঁদপুরে রোটারেক্ট ক্লাব অব সেন্ট্রাল গার্ডেন ২০ তম অভিষেক অনুষ্ঠিত হয়েছে। ১২ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

তিনি বলেন, সামাজিক বিভিন্ন কর্মকান্ডে রোটারেক্ট ক্লাব অব সেন্ট্রাল গার্ডেন কাজ করে থাকে। বর্তমানে করোনা ভ্যাকসিন নিতে অনেকেই ভয় পাচ্ছে, সেই সকল সামাজিক সচেতনতামূলক কার্যক্রমেও আপনাদের অংশ গ্রহণ করতে হবে। সকলের মিলে কাজ করলে, যে কোন বিষয়ে কাজ করতে সহজ হয়। রোটারেক্ট ক্লাব অব সেন্ট্রাল গার্ডেন আগে মানুষের পাশে ছিলো, সামনেও কাজ করে যাবে প্রত্যাশা করছি।

রোটারেক্ট ক্লাব অব সেন্ট্রাল গার্ডেনের চার্টার্ড সেক্রেটারী আব্দুল আউয়াল রুবেলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ রহিম বাদশা, জেলা রোটারেক্ট প্রতিনিধি অ্যাড. হেদায়েত হোসেন টানভির, আলআমিন সজিব, চাঁদপুরে রোটারেক্ট ক্লাব অব সেন্ট্রাল গার্ডেনের পাষ্ট প্রেসিডেন্ট আবদুল বারি জমাদার মানিক, রোটারেক্ট ক্লাব অব সেন্ট্রাল সভাপতি ডা. তানভির আহমেদ, সাবেক সভাপতি জিএম মোস্তাফিজুর রহমান, দীন মোহাম্মদ দিলরাজ, নবাগত সভাপতি মো. নাজমুল ইসলাম রাজ, সাধারণ সম্পাদক সামিউল প্রধান।

অনুষ্ঠানে আলোচনা সভা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়া বিশেষ কাজের জন্য পুলিশ, ডাক্তারসহ বেশ কয়েকজনকে সম্মাননা প্রদান করে রোটারেক্ট ক্লাব অব সেন্ট্রাল গার্ডেন।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,১৩ ফেব্রুয়ারি ২০২১