চাঁদপুর

চাঁদপুরে রোটারী বর্ষের নতুন কমিটি গঠন

ঐতিহ্যবাহী চাঁদপুর রোটারী ক্লাবের ২০২১-২২ রোটারী বর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। ৫ ডিসেম্বর শনিবার ক্লাবের ক্লাব সভাপতি রোটাঃ নাছির উদ্দিন খান, পিএইচএফ-এর সভাপতিত্বে ও ক্লাব সচিব নজরুল ইসলামের পরিচালনায় ৪র্থ বোর্ড সভায় সকল সিনিয়র রোটারিয়ান ও কার্যকরী সদস্যদের সমন্বয়ে এ কমিটি গঠন করা হয়।

কমিটির সভাপতি হলেন : রোটাঃ শাহেদুল হক মোর্শেদ আরএফএসএম ও সেক্রেটারী রোটাঃ রোটাঃ পলাশ মজুমদার আরএফএসএম। সেই সাথে ২০২২-২৩ রোটারী বর্ষের প্রেসিডেন্ট হিসেবে রোটাঃ খোরশেদ আলম পাটওয়ারী কাঞ্চন, আরএফএসএমকে নির্বাচিত করা হয়।

রোটারী জেলার নিয়মানুযায়ী প্রতি বছর ডিসেম্বর মাসে ক্লাবের পরবর্তী নেতৃত্ব নির্ধারণ করা হয়। তারই ধারাবাহিকতায় ক্লাবের এ নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। কমিটি ২০২১ সালের জুলাই মাসের ১ তারিখে তাদের দায়িত্বভার গ্রহণ করবেন এবং এর পূর্বে পূর্ণাঙ্গ বোর্ড গঠন করে রোটারী জেলাতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, নতুন সভাপতি রোটাঃ শাহেদুল হক মোর্শেদ, আরএফএসএম এই ক্লাবের যুব সংগঠন চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সাবেক সভাপতি, এক্স রোটার‌্যাক্টর ফোরামের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সহ-সভাপতি ও চাঁদপুর ক্লাবের সদস্যসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ পদে নিয়োজিত আছেন। এছাড়া সম্পাদক অ্যাডঃ পলাশ মজুমদার, আরএফএসএম চাঁদপুর জেলা জজ কোর্টের সহকারী পিপি, চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সাবেক সভাপতিসহ একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি রোটাঃ তমাল কুমার ঘোষ, আরএফএসএম, রোটাঃ অধ্যাপক জাকির হোসেন আরএফএসএম, ৫০ বছর পূর্তি উদ্যাপন কমিটির আহবায়ক ও সাবেক সভাপতি রোটাঃ কাজী শাহাদাত, পিএইচএফ, রোটাঃ পিপি আলহাজ¦ মোঃ হাফিজ মিয়া, পিএইচএফ, রোটাঃ অ্যাডঃ ইকবাল-বিন-বাশার পিএইএচএফ, সহ-সভাপতি খোরশেদ আলম পাটওয়ারী কাঞ্চন আরএফএসএম, জয়েন্ট সেক্রেটারী মোঃ মোস্তফা পিএইএচএফ, রোটাঃ উজ্জ্বল হোসাইন আরএফএসএম, ট্রেজারার রোটাঃ মাহবুবুর রহমান সুমন এমপিএইচএফ, ডিরেক্টর রোটাঃ হীরেন্দ্র দেবনাথ পিএইচএফ, রোটাঃ মোঃ রফিকুল ইসলাম, রোটাঃ নাজিুমল ইসলাম এমিল, রোটাঃ গোপাল চন্দ্র সাহা পিএইচএফ, চীফ সার্জেন্ট রোটাঃ সাব্বির আজম, সার্জেন্ট রোটাঃ অ্যাডঃ শাহাদাত হোসেন আরএফএসএম, রোটাঃ মোঃ জুয়েল হাসান, রোটাঃ মাহবুবুর রহমান সেলিম আরএফএসএম প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি

Share