Home / চাঁদপুর / চাঁদপুরে রূপালী ব্যাংকের নাজির পাড়া শাখা স্থানান্তর
RUPALI

চাঁদপুরে রূপালী ব্যাংকের নাজির পাড়া শাখা স্থানান্তর

চাঁদপুরে রূপালী ব্যাংক লিমিটেড নাজির পাড়া শাখা উত্তম সেবার নিশ্চয়তায় রোববার (১৩ মে) দুপুরে শহরের চিত্রলেখা মোড়স্থ এ্যাপোলো মজিদ টাওয়ারের ২য় তলায় স্থানান্তর করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ব্যাংকটির শাখা স্থানান্তরের উদ্বোধন করেন চাঁদপুর-৪ আসনের সাংসদ ড.মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া। আলোচনা সভায় বলেন,‘ বর্তমান সময়ে রূপালী ব্যাংক খুবই শক্তিশালী। কারণ এখানে প্রচুর দ্ক্ষ ও মেধাবীরা রয়েছে। এ দক্ষ ও মেধাবীদের নেতৃত্বে ব্যাংকটি বর্তমানে লাভবান হচ্ছে।

তিনি বলেন, ‘গ্রামে গ্রামে ব্যাংক হচ্ছে। মানুষের দোরগড়ায় সেবা পৌঁছে দেয়ার জন্য বর্তমান সরকার কাজ করছে। আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য এক। তাই স্ব-স্ব অবস্থান থেকে স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করতে হবে। তাহলেই ২০৪১ সালের মধ্যে আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারব।’

অনুষ্ঠানে উদ্বোধকের বক্তব্য রাখেন রূপালী ব্যাংক লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মোরশেদ আলম। রূপালী ব্যাংক লিমিটেড কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের ব্যবস্থাপক বিভাগীয় প্রধান মো.আ.রহিম এর সভাপতিত্ব করেন।

ব্যাংকের কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের প্রিন্সিপাল অফিসার জহিরুল ইসলামের পরিচালনায় আরো বক্তব্য রাখেন ব্যাংকের কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের ডিজিএম শাফায়েত হোসেন, নোয়াখালী জেলার ডিজিএম মো. নিজাম উদ্দিন, ব্যাংকটির নাজির পাড়া শাখার ম্যানেজার নন্দিতা কর,সিনিয়র অফিসার ফাহমিদা নিগার।

এ সময় ব্যাংকের সাথে সংশ্লিষ্ট বিভিন্ন কর্মকর্তা ও গ্রাহকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক
আপডেট, বাংলাদেশ সময় ৮:৩০ পিএম, ১৩ মে ২০১৮, রোববার
এজি

Leave a Reply