Home / চাঁদপুর / এ সরকারকে আর ছাড় দেওয়া হবে না: চাঁদপুরে রুমিন ফারহানা
সরকারকে

এ সরকারকে আর ছাড় দেওয়া হবে না: চাঁদপুরে রুমিন ফারহানা

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা সরকারকে সতর্ক করে বলেছেন, ‘দেশের ক্ষতি যা হওয়ার হয়েছে। নিজেদের রক্ষা করতে হলে এখনই নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন। না হয় পালানোর পথ খুঁজে পাবেন না। তাই এখনই ক্ষমতা ছাড়ুন।’

শনিবার (১১ মার্চ) বিকেলে চাঁদপুর শহরের চিত্রলেখার মোড়ে জেলা বিএনপি আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

এর আগে জেলার বিভিন্ন স্থান থেকে দর্লীয় নেতাকর্মীরা সমাবেশে যোগ দেন। এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক।

এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সলিমউল্লাহ সেলিম, বিএনপি নেতা এম এ হান্নান, শরীফ মো. ইউনুস প্রমুখ।

মানববন্ধন কর্মসূচিতে প্রধান বক্তার বক্তব্যে রুমিন ফারহানা বলেন, দেশের শিক্ষা ব্যবস্থায় লাগাতার পরিবর্তনে শিক্ষাক্রম ধ্বংস করছে সরকার। যার ফলে ভেঙে পড়ছে শিক্ষা ব্যবস্থা। ১৫ বছর অনেক লম্বা সময়। এ সরকারকে আর ছাড় দেওয়া হবে না।

তিনি আরও বলেন, ‘নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে। সময় থাকতে সাবধান হয়ে যান। বহুত খাইছেন, দেশের মানুষের সর্বনাশ করেছেন। দেশের ক্ষতি যা হবার হয়েছে। আর নয়, একটি সুষ্ঠু নির্বাচন দেন। ক্ষমতা থেকে পদত্যাগ করেন। নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা দেন। যদি সৎ সাহস থাকে নিরপেক্ষ ভোট দেন।’

কর্মসূচিতে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহদেম মানিক এবং সঞ্চালনায় ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সেলিম উল্লাহ সেলিম।

মানববন্ধন কর্মসূচিতে জেলার বিভিন্নস্থান থেকে বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা যোগ দেন।

স্টাফ করেসপন্ডেট, ১২ মার্চ ২০২৩