চাঁদপুর

চাঁদপুরে রিক্সাভ্যানের আঘাতে ছাত্রের মৃত্যু

চাঁদপুরে ইঞ্জিন চালিত রিক্সাভ্যানের আঘাতে আহাদ গাজী নামের এক মাদ্রাসা ছাত্রের করুণ মৃত্যু হয়েছে। সোমবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় চাঁদপুর শহরের ওয়ারলেস মৎস্য অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর ভ্যান চালক ইসমাইল হোসেনকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

নিহত আহাদ গাজী চাঁদপুর সদর উপজেলার উত্তর মৈশাদী গ্রামের ১ নং ওয়ার্ডের জাহাঙ্গীর গাজীর ছেলে। সে চাঁদপুর শহরের মাদ্রাসা রোড মাদানিয়া দারুস সুনিয়া মাদ্রাসায় নুরানী বিভাগে পড়ালেখা করে বলে তার স্বজনরা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়,সন্ধ্যায় আহাদ ওয়ারলেস মৎস্য অফিসের সামনে রাস্তা পার হওয়ার সময় প্রথমে ইঞ্জিন চালিত মুরগীবাহী একটি রিক্সাভ্যানের সাথে ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে যায়। পরে তার গায়ের উপর দিয়ে ওই ভ্যানটি চালিয়ে গেলে সে গুরুতর আহত হয়ে পড়েন।

চালক এবং প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই শফিকুল ইসলাম সর্ঙ্গীয়ফোর্স নিয়ে লাসের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

এস আই শফিকুল ইসলাম জানান, ‘দুর্ঘটনার খবর পেয়ে আমরা হাসপাতলে এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেছি এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য চাল ইসমাইল হোসেনকে থানা হেফাজতে রাখা হয়েছে পরবর্তীতে নিহতের পরিবারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নিবো।’

প্রতিবেদক:কবির হোসেন মিজি
২১ জানুয়ারি,২০১৯

Share