চাঁদপুর

চাঁদপুরে রাতের আধাঁরে বাউন্ডারি দেয়াল ভাঙচুর,পরিদর্শনে এস আই

চাঁদপুর শহরের ওয়ারলেস এলাকার সিরাজ বরকন্দাজ ও মোল্লা বাড়ি রোডে রাতের আধাঁরে নিজ সম্পত্তির উপর থাকা বাউন্ডারি দেয়াল ভাঙচুর করেছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগী মোঃ সামছুদ্দিন খান। এ বিষয়ে তিনি ২৪ জানুয়ারি বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। যার নং- ১৯৯।

অভিযোগের প্রেক্ষিতে ২৫ জানুয়ারি সোমবার বিকেলে চাঁদপুর সদর মডেল থানার এসআই (উপ-পরিদর্শক) মোঃ নাছির উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়,২০১৯ সালের ২০ আগষ্ট শাহজালাল মোল্লা হতে তফসিলকৃত ২৬নং হালে ৪৪নং তরপুরচন্ডী মৌজার সিরাজ বরকন্দাজ ও মোল্লা বাড়ি রোডে চাঁদপুর সদর সাব অফিসে রেজিস্ট্রীকৃত ৪৬৩৮নং সাফকবলা দলিল মূলে চার শতাংশ চুয়ান্ন পয়েন্ট ভূমি ক্রয় করেন মোঃ সামছুদ্দিন খান। পরে তিনি নিজ নামে ৫৯০৩নং খারিজ করে উক্ত সম্পত্তির চার দিকে বাউন্ডারি নির্মাণ করাকালীন ও ভাউন্ডারি ভেতর ছোট একটি টিনের ঘর নির্মাণ করেন। যার হোল্ডিং নং ০৫৫৭-০২।

পূর্বের মালিক শাহজালাল মোল্লার ফ্লটে প্রবেশের রাস্তার বাউন্ডারি দেয়াল ও মোঃ সামছুদ্দিন খানের ফ্লটের বাউন্ডারি যৌথ উদ্যোগে বাউন্ডারির দেয়াল নির্মাণ পরিচালনা করা হয়। গত ২২ জানুয়ারি রাতের আঁধারে কে বা কাহারা অন্যায়ভাবে বাউন্ডারি দেয়ালটি ভাঙচুর করে।

সম্পত্তির মালিক মোঃ সামছুদ্দিন খান জানায়, ২২ জানুয়ারি রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে সম্পত্তি দেখাশুনা করে বাসায় চলে যাই। পরের দিন সকালে এসে বাউন্ডারি দেয়াল ভাঙ্গা দেখতে পাই। সাথে সাথে আমি স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের বিষয়টি অবহিত করি। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় রয়েছি।

স্টাফ করেসপন্ডেট,২৫ জানুয়ারি ২০২১

Share