চাঁদপুরে রমজানকে স্বাগত জানিয়ে ছাত্র হিযবুল্লাহর মিছিল

বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহ চাঁদপুর শহর শাখার উদ্যোগে পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে অশ্লীলতা-বেহায়াপনা রোধ, রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধের দাবিতে চাঁদপুর শহরে এক বিশাল মিছিল বের হয়েছে। ২৩ মার্চ বৃহস্পতিবার সকালে মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ওয়্যারলেস মুন্সী বাড়ি রেল গেইট সংলগ্ন খানকায়ে ছালেহিয়া মোহেব্বিয়া কমপ্লক্সে এসে শেষ হয়। মিছিল শেষে চাঁদপুর দারুচ্ছুন্নাত দীনিয়া মাদ্রাসা মিলনায়তনে আলোচনা ও দোয়ার মাধ্যমে সমাপ্তি হয়। এতে দোয়া ও মোনাজাত করেন জেলা জমইয়াতে হিযবুল্লাহর সভাপতি মাওঃ মোঃ সাইফুদ্দিন খন্দকার।

ছাত্র হিযবুল্লাহ চাঁদপুর শহর শাখার সভাপতি মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেনের সঞ্চালনায় মাহে রমজানকে স্বাগত জানিয়ে সংগঠনের নেতৃবৃন্দ এক বিশাল মিছিল বের করে। এতে অংশ নেয় সংগঠনের চাঁদপুর সদর উপজেলা সভাপতি মোহাম্মদ মোহাম্মদ মাইনুদ্দিন ও সাধারণ সম্পাদক হাফেজ আশরাফুল ইসলামসহ চাঁদপুর সরকারি কলেজ, চাঁদপুর টেকনিক্যাল সরকারি স্কুল এন্ড কলেজ, চাঁদপুর দারুচ্ছুন্নাত ছালেহিয়া দীনিয়া মাদ্রাসা, আনোয়ার-মতিউর মডেল মাদরাসা, বিষ্ণুদী ইসলামিয়া ফাযিল মাদ্রাসা, আহমদিয়া ফাযিল মাদ্রাসা, আনোয়ারা ইসলাম দাখিল মাদ্রাসা, দারুচ্ছুনা্নাত তাহফিজুল কোরআন মাদ্রাসা, নাজিরপাড়া ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসা ও দারুচ্ছুন্নাত আজিজিয়া হাফেজিয়া মাদ্রাসা শাখার ছাত্র হিযবুল্লার সভাপতি ও সাধারণ সহ বিভিন্ন স্ততরের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন সংগঠনের সদস্য হাফেজ মোঃ সাইফুল ইসলাম, নাতে রাসূল (সাঃ) ও রমজানের সংগীত পরিবেশন করেন জুলফিকার হামদ-নাত গজল পরিবেশক দলের সদস্যরা।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ২৩ মার্চ ২০২৩

Share