Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে টেকনাফের ইয়াবা ব্যবসায়ী স্ত্রীসহ আটক
চাঁদপুরে টেকনাফের ইয়াবা ব্যবসায়ী স্ত্রীসহ আটক

চাঁদপুরে টেকনাফের ইয়াবা ব্যবসায়ী স্ত্রীসহ আটক

চাঁদপুরে স্ত্রীসহ টেকনাফের ইয়াবা ব্যবসায়ী ও স্থানয়ি এক মাদক ব্যবসায়ীকে বৃহস্পতিবার(২৭ সেপেটম্বর)আটক করেছে চাঁদপুর মডেল থানার পুলিশ।

আটককৃতরা হচেছ, টেকনাফ জেলার মৃত কামাল হোসেনের ছেলে মাদক সম্রাট ফরিদ আলম(৩৫), তার স্ত্রী বুলবুল আক্তার(২৮) ও চাঁন্দ্রা মধ্য বাখরপুর ১ নং ওয়ার্ড মৃত হারুনুর রশিদ হারুন গাজীর ছেলে জামাল গাজী(৩৪)।

মাদক ব্যবসায়ী ফরিদ আলমের বাড়ি, টেকনাফ হিল্লা পশ্চিম সাতগড়িয়াপাড়ার নয়াপাড়া এলাকায়।

পুলিশ জানায়, মাদক সম্রাট ফরিদ আলম তার স্ত্রী বুলবুল আক্তারকে আটক করার সময় তাদের সাথে ৩ শিশু সন্তান ছিলো। সন্ধ্যার পর তাদেরকে চান্দ্রার ফরিদ আলমের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। তখন তাদের কাছ থেকে ৫৪ পিচ ইয়াবা জব্দ করে।

চাঁন্দ্রার ইয়াবা ব্যবসায়ী ফরিদ আলমের বাড়িতে টেকনাফের ইয়াবা সম্রাট ফরিদ আলম তার স্ত্রী বুলবুল আক্তার ইয়াবা বিক্রী করতে এসেছে এই খবর পুলিশ জানতে পেরে বৃহস্পতিবার (২৭ সেপেটম্বর) চাঁন্দ্রা মধ্য বাখরপুর ১ নং ওয়ার্ড জামাল গাজী বাড়িতে মডেল থানার এসআই আওলাদ সঙ্গীয় পুলিশ ফোর্সসহ অভিযান চালিয়ে তাদেরকে ইয়াবাসহ আটক করে।

পুলিশ আটক টেকনাফের ফরিদ আলম তার স্ত্রী বুলবুল আক্তারকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় কয়েক হাজার পিচ ইয়াবা চাঁদপুরে এনে জামাল গাজীর কাছে বিক্রী করেছে বলে স্বীকার করে।

এদেরকে পুলিশ বেশ কয়েকবার আটক করার পরেও তারা জেল থেকে বেড়িয়ে এসে আবার ইয়াবা ব্যবসা চালিয়ে যায়।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ জানায়।

প্রতিবেদক: শরীফুল ইসলাম
২৭ সেপেটম্বর,২০১৮