Home / চাঁদপুর / চাঁদপুরে যুব অধিকার পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
যুব

চাঁদপুরে যুব অধিকার পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ যুব অধিকার পরিষদের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে ৩১ আগস্ট বুধবার চাঁদপুর জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা ও দুস্থ্য মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

শহরে  রসুইঘর রেস্টুরেন্টে আয়োজিত আলোচনা সভায় বক্তারা যুব ও তরুণদের মেধা ও সামর্থ্যকে কাজে লাগিয়ে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানের উপর গুরুত্ব আরোপ করেন।

বক্তারা বলেন,  তারুণ্যের শক্তিকে কাজে লাগাতে হলে কর্মসংস্থান তৈরী করতে হবে, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে এবং জনপ্রতিনিধিত্বমূলক সরকার গঠন করতে হবে। বাংলাদেশ যুব অধিকার পরিষদ সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে। জনগনের অধিকার আদায়ে গণ অধিকার পরিষদের অংগ সহযোগী সংগঠন হিসেবে যুব অধিকার পরিষদ সদা তৎপর থাকবে। যুব অধিকার পরিষদের জেলা আহবায়ক সালমান ফার্সি সোহাগের সভাপতিত্বে এবং সদস্যসচিব নিয়াজ মোর্শেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন কবি আশরাফুজ্জামান কাজী রাসেল, জেলা যুব অধিকার পরিষদের যুগ্ম আহবায়ক উমর সালমান,  নেয়ামত উল্যাহ, আনসারী মাহমুদ,  যুব নেতা আল আমিন, শ্রমিক নেতা মাইনুদ্দিন রাজু, ছাত্র নেতা সামিউল প্রধান,  নুরুন্নবী,  পারবেজ, সজীব প্রমূখ।

আলোচনা সভার পর প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয় এবং দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। 

স্টাফ করেসপন্ডেট, ৩১ আগস্ট ২০২২