চাঁদপুরে যুবলীগের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

১৫ আগস্ট ও ২১ শে আগস্টের মাস্টারমাইন্ডদের বিচার এবং বিএনপিকে নিষিদ্ধের দাবীতে মানববন্ধন করেছে চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগ।

৪ আগস্ট শুক্রবার বেলা সাড়ে ১১টায় চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সংগঠনটির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারা দেশের ন্যায় একযোগে চাঁদপুরে এ মানববন্ধন কর্মসূচি পালন করে জেলা যুবলীগ।

এতে জেলা যুবলীগ, পৌর যুবলীগ, সদর থানা যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। ছিলেন ছাত্রলীগের সাবেক এবং বর্তমান অসংখ্য নেতা-কর্মীরা।

মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জন্টু দাস, চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক ও কাউন্সিলর আব্দুল মালেক শেখ, চাঁদপুর সদর থানা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন, যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনু, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও কাউন্সিলর মো. ইকবাল হোসেন বাবু পাটওয়ারী।

এসময় উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা গাজী আব্দুল গণি, নজরুল ইসলাম বাদল, জিয়াউল আমিন দীপু, মঈন উদ্দীন হায়দার, মো. মুকবুল হোসেন, ফারুক আহমেদ, পৌর আওয়ামী যুবলীগের সদস্য এবং পৌর কাউন্সিলর অ্যাড. কবির চৌধুরী, আব্দুল্লাহ আল মামুন, রাসেল আখন্দ, শামীম গাজীসহ আরো অনেকে।

এসময় বক্তারা তাদের বক্তব্যে, ‘১৫ই আগস্টের হত্যাকান্ডে মাস্টারমাইন্ড জিয়াউর রহমানের মরণোত্তর বিচার, ৭৫ এর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর, ২১ আগস্ট হত্যাকান্ডের মাস্টারমাইন্ড ও পলাতক আসামী তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর এবং কানাডার ফেডারেল কোর্ট কর্তৃক সন্ত্রাসী সংগঠনের আখ্যা পাওয়া বিএনপির রাজনীতি নিষিদ্ধ করার দাবীতে জানান’।

মানববন্ধন শেষে চাঁদপুর জেলা আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেন। 

প্রতিবেদক: আশিক বিন রহিম,৪ আগস্ট ২০২৩

Share