চাঁদপুর

চাঁদপুরে যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

চাঁদপুরে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল। শনিবার(৭ ডিসেম্বর) সকাল ১১ টায় বিএনপির দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক নুরুল আমীন খান আকাশের পরিচালনায় বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, সহ সভাপতি আক্তার হোসেন সাগর, সরোয়ার গাজী, শাহজাহান কবির খোকা, শামীম জমাদার, যুগ্ম সস্পাদক নজরুল ইসলাম নজু, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক হাওলাদার।

এসময় সভাপতির বক্তব্যে মানিকুর রহমান মানিক বলেন, সরকার বেগম খালেদা জিয়াকে হত্যা করার জন্য বিভিন্ন পায়তারা করছেন। নেত্রী প্যারালাইসড হয়ে গেছে। বিচারকরা খালেদা জিয়াকে মুক্তি দিতে চাইলেও সরকার তাতে বাধা দিচ্ছে। ১২ তারিখ খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। সেইদিন যদি মুক্তি না দেওয়া হয়ে তাহলে দুর্বার আন্দোলনের মাধমেই নেত্রীকে মুক্ত করে আনবো।

তিনি আরো বলেন, বর্তমান দেশে রাজনৈতিক ও দ্রব্যমূল্যের পরিস্থিতিতে অস্থির দেশের মানুষ। সূর্য ডুবে গেলে সব বাতি জ্বালিয়ে পৃথিবী আলোকিত করা যাবে না। গনতন্ত্রের মাকে বন্ধি রেখে গনতন্ত্র কখনো মুক্তি পাবে না। খালেদা জিয়ার মুক্তির পরবর্তি ১২ তারিখ পর্যন্ত সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। খালেদা জিয়াকে মুক্ত করে ঘরে ফেরার শপথ করতে হবে। রাজপথ কখনো বেঈমানি করে নাই,রাজপথেই খালেদা জিয়ার মুক্তির ফয়সালা হবে।খালেদা জিয়া লৌহমানবী নারী,তাকে বন্ধি রাখা যাবে না।

সমাবেশ শেষে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।

প্রতিবেদক:আশিক বিন রহিম

Share