Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে মোহনা শিল্পীগোষ্ঠীর ইফতার
চাঁদপুরে মোহনা শিল্পীগোষ্ঠীর ইফতার

চাঁদপুরে মোহনা শিল্পীগোষ্ঠীর ইফতার

প্রেস বিজ্ঞপ্তি :

কবি মতিউর রহমান মল্লিক স্মরণে চাঁদপুরের সাংস্কৃতিক সংগঠন মোহনা শিল্পীগোষ্ঠীর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে চাঁদপুর রয়েল হাসপাতালের ব্যবস্থপনা পরিচালক ও মোহনার উপদেষ্টা বিএম হারুনুর রশিদের সভাপতিত্বে ও গোষ্ঠীর পরিচালক সুলতান মাহমুদুল হাসানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ ও বিশিষ্ট শিক্ষাবিদ মনোহর আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোষ্ঠীর ভাইস-চেয়ারম্যান সাইফুল ইসলাম সবুজ, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এবিএম আব্দুল আউয়াল পাটওয়ারী, অ্যাড. শেখ সালেহ, মোহনার সাবেক পরিচালক মু. জুবাইর হোসাইন, চাঁদপুর ফুলকুঁড়ি আসরের পরিচালক ওমর ফারুক প্রিন্স।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সুষ্ঠু সংস্কৃতি চর্চা এবং এর বিকাশ সাধন করা হোক মোহনা শিল্পীগোষ্ঠী‘র মূল লক্ষ্য। এ লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে অভিভাবক-অভিভাবিকা ও উপদেষ্টাদের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে এ গোষ্ঠীকে সর্বাত্মক সহযোগিতা করতে হবে। কেউ নিজেদের সন্তান দিয়ে, কেউ অর্থ দিয়ে, কেউ আবার বুদ্ধি-পরার্মশ দিয়ে সুস্থ সংস্কৃতির কাজকে মানুষের দুয়ারে পৌঁছাতে হবে। সংস্কৃতি যেনো আমাদের ভবিষৎ প্রজন্মের জন্যে ধ্বংসের কারণ না হয়। বরং তা যেনো হয় আমাদের হৃদয়ের খোরাক। সুস্থ সংস্কৃতি চর্চা ও প্রচার প্রসার করার মধ্য দিয়ে আমাদের সন্তানদেরকে ভালো মানুষরূপে গড়ে তোলা সম্ভব। আর এটি দেশ ও জাতির জন্যে বেশি কল্যাণকর মাধ্যম, যা মানুষের হৃদয়ে নাড়া দেয়।’

অনুষ্ঠানের অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী পরিচালক ফরহাদ আলম রাফি ও আব্দুল মাজেদ শিবির, সাবেক সহকারী পরিচালক সাব্বির আহমাদ ওসমানি, শিল্পী আব্দুস সালাম তামিম, মোস্তফা শাহরিয়ার তানজিম, ক্বেরাত বিভাগের পরিচালক হাফেজ ক্বারী তামিমুল ইসলাম, সহকারী ইজাজ আহমেদ, সংগীত বিভাগের পরিচালক শিল্পী আবুল বাসার জুনায়েদ, সহকারী নাঈমুল হাসান ইফতি, শিশু বিভাগের পরিচালক শামিমুল বারি, সহকারী যুবায়ের মাক্কি, থিয়েটার বিভাগের পরিচালক আব্দুল্লাহিল মারুফ, তাসনিমুল হাসান প্রমুখ।

আপডেট :   বাংলাদেশ সময় : ১২:৩২ পূর্বাহ্ন, ২৯ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ,  মঙ্গলবার ১৪ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি