Home / চাঁদপুর / চাঁদপুরে মোবাইল চোর চক্রের ৩ সদস্য আটক
মোবাইল

চাঁদপুরে মোবাইল চোর চক্রের ৩ সদস্য আটক

চাঁদপুর মডেল থানা পুলিশের অভিযানে মোবাইল চোর চক্রের তিন চোর সদস্যকে আটক করা হয়েছে। গত ১২ মে রোববার রাতে চাঁদপুর শহরের নাজির পাড়া এলাকা থেকে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন চাঁদপুর মডেল থানার এস আই নাজমুল হোসেন সহ অন্যান্য পুলিশ সদস্যরা।

আটককৃতরা হলেন, শহরের মমিনপাড়া (জিয়া হোস্টেলের পিছনে সরদার খাঁন বাড়ী), পীর বাদশা মিয়া রোড, এলাকার মোঃ মাঈন উদ্দিন খাঁন,মোঃ জোবায়ের খাঁন ওরফে জুবায়ের (২০), নাজির পাড়া এলাকার মৃত খবির খানের ছেলে মোঃ শান্ত খাঁন (২৪), ও হাজীগঞ্জ উপজেলার রান্দুনী মুড়া গ্রামের -মৃত মোঃ মজিবর রহমানের ছেলে মাহাদী ইবনে রহমান ওরফে মোঃ রেসিম রহমান (২৩)।

মামলার বাদী মোস্তফা শেখ জানান, দীর্ঘদিন পূর্বে চাঁদপুর সদর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের চর মুকুন্দী গ্রামের তার ভাই বাসু ছৈয়দারের ছেলে মোশার ছৈয়দারকে ওই চোরচক্ররা বাসা ভাড়া দিবেন বলে, একটি ফ্লাট বাসায় ডেকে নিয়ে তাকে আটকে রেখে মারধর করেন। এসময় তারা তাকে ভয় ভীতি দেখিয়ে তার সাথে থাকা দামি মোবাইল ফোন, নগদ টাকা পয়সা এবং বিদেশের বিভিন্ন প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়।

আর ওই ঘটনার জন্য গত ১২ মে রোববার দিন ভুক্তভোগী মোশারফের চাচা মোস্তফা শেখ বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। তারই প্রেক্ষিতে রোববার রাতে চাঁদপুর মডেল থানার এস আই নাজমুল হোসেন সঙ্গীয়ফোর্স নিয়ে অভিযান চালিয়ে নাজির পাড়া এলাকা থেকে চোর চক্রের এই তিন সদস্যকে আটক করতে সক্ষম হয়।

পরে সোমবার দুপুরে আটককৃতদের চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ১৪ মে ২০২৪