Home / চাঁদপুর / চাঁদপুরে মোট টিকা রেজিস্ট্রেশন ৭৫ হাজার : গ্রহণ ৫৯ হাজার
Tika 2
ফাইল ছবি

চাঁদপুরে মোট টিকা রেজিস্ট্রেশন ৭৫ হাজার : গ্রহণ ৫৯ হাজার

চাঁদপুরে ৮ এপ্রিল থেকে করোনা ভাইরাস প্রতিরোধ টিকা কার্যক্রম শুরু হয়েছে। ১৫ এপ্রিল পর্যন্ত দ্বিতীয় ডোজ নিলেন ১১,৯০৫ জন। শুরু থেকে এ পর্যন্ত প্রথম ডোজ গ্রহণ করেন ৫৯,০৭৮ জন। গতকাল পর্যন্ত প্রথম ডোজ নেন ৭৭ জন এবং ২য় ডোজ নেন ১৭৭৩ জন। এ পর্যন্ত ১৫,৯৭৩ একনও টিকা নেয় নি।

চাঁদপুরে ৭ ফেব্রুয়ারি থেকে ১৫ এপ্রিল পর্যন্ত গত ২৪ ঘন্টায় টিকা রেজিস্ট্রেশন হয়েছে ৭৫,০৫১ জন। প্রথম টিকা গ্রহণের দিন থেকে ৬০ দিনের মাথায় দ্বিতীয় টিকার ডোজ গ্রহণ করতে পারবে বলে স্বাস্থ্য বিভাগের নির্দেশনা রয়েছে জন ।

চাঁদপুর সিভিল সার্জন কার্যলয়ের নিযন্ত্রণ কক্ষ ১৫ এপ্রিল পর্যন্ত প্রাপ্ত এ তথ্য জানা গেছে ।

রেজিস্ট্রেশনকৃত প্রথম ডোজ প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে । যারা রেজিস্ট্রেশন করে এখনও টিকা নেননি তাদেরকে দ্রুত টিকা গ্রহণের জন্য অনুরোধ জানানো হযেছে ।

চাঁদপুর সিভিল সার্জন ডা.সাখাওয়াত উল্লাহ জানান,রমজানেও করোনা ভাইরাস প্রতিরোধমূলক টিকা দেয়া যাবে ।তবে আগামি কাল ১ বৈশাখ নববর্ষে সরকারি ছূটি থাকায় স্বাস্থ্য বিভাগের টিকাদান কর্মসূচি বন্ধ থাকবে বলে জানানো হয় ।

এ দিকে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ১৫ এপ্রিল চাঁদপুরের সিভিল সার্জন ডা.মো.সাখাওয়াত উল্লাহ ও ২৫০ শয়্যা হাসপাতালের তত্তাবধায়ক ডা.হাবিবুল করিমের সাথে জুম অ্যাপসের সভায় চাঁদপুরের সার্বিক করোনা পরিস্থিতি নিয়ে এ সভা করেন বলে জানা গেছে ।

আবদুল গনি , ১৫ এপ্রিল ২০২১