Home / চাঁদপুর / চাঁদপুরে মোট করোনা শনাক্ত ৩,৩৬৩ : নতুন মৃত্যু নেই
corona
প্রতীকী ছবি

চাঁদপুরে মোট করোনা শনাক্ত ৩,৩৬৩ : নতুন মৃত্যু নেই

চাঁদপুরে গত ২৪ ঘন্টায় চাঁদপুরে ১৬৮ জনের স্যাম্পল পরীক্ষা করে ৩৫ জনের করোনা শনাক্ত করা হয়েছে। এ নিয়ে চাঁদপুর জেলায় করোনায় আক্রান্ত হয়েছে ৩,৩৬৩ জন।

চাঁদপুর সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য জানা যায়।

চাঁদপুর ভাষাবীর এমএ ওয়াদুদ আরটি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ১৬৮ জনের মধ্যে ৩৫ জনের পজিটিভ রিপোর্ট আসে এবং বাদ বাকি ১৩৩ জনের রিপোর্ট নেগেটিভ আসে।

পজিটিভ ৩৫ জন হচ্ছে : সদর উপজেলায় ১৩ জন, হাইমচরে ৩জন, কচুয়ায় ৩ জন, ফরিদগঞ্জে ২ জন, শাহরাস্তিতে ৬জন, হাজীগঞ্জে ৭ জন ও মতলব উত্তরে ১ জন। এ পর্যন্ত মোট আক্রান্ত ৩, ৩৬৩ জনের মধ্যে মারা গেছেন ৯৩ জন।

উপজেলাভিত্তিক আক্রান্তদের সংখ্যা হচ্ছে : চাঁদপুর সদর ১৫২৮ জন, হাইমচর ১৯১ জন, মতলব উত্তর ২৪৭ জন, মতলব দক্ষিণ ৩৩২ জন,ফরিদগঞ্জ ৩৫৭ জন, হাজীগঞ্জ ২৯৬ জন, কচুয়া ১১৯ জন ও শাহরাস্তি ২৯৩ জন। করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ৯৩ জন হচ্ছে- চাঁদপুর সদর ৩২, ফরিদগঞ্জ ১৪, হাজীগঞ্জ ১৭, শাহরাস্তি ৭, কচুয়া ৬, মতলব উত্তর ১১, মতলব দক্ষিণ ৫ ও হাইমচর উপজেলায় ১ জন।

আরো জানা যায়, জেলায় মোট আক্রান্ত ৩৩৬৩ জনের মধ্যে সুস্থ হয়েছেন ২৮৮০ জন। মৃত্যু এবং সুস্থ বাদ দিয়ে ৩৯০ জন বর্তমানে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে হাসপাতালে ৩৩জন ও হোম আইসোলেশনে ৩৫৪ জন।

বার্তা কক্ষ , এপ্রিল ৭, ২০২১