Home / চাঁদপুর / চাঁদপুরে মেঘনা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া জেলের মরদেহ উদ্ধার
মেঘনা,টাইমস

চাঁদপুরে মেঘনা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া জেলের মরদেহ উদ্ধার

পুলিশের অভিযানের সময় চাঁদপুরের মেঘনা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া জেলে শাকিল হোসেন ব্যাপারীর (১৯) মরদেহ উদ্ধার হয়েছে।

নিখোঁজের ২৫ ঘণ্টা পর বুধবার (১৮ অক্টোবর) বিকেলে সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের আজকা বাজার নামাক এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শাকিল সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের বলাশিয়া এলাকার মো. রহিম ব্যাপারীর ছেলে। অভিযানের নেতৃত্বে ছিলেন চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

তিনি বলেন, মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেল ৪টার দিকে আমাদের নিয়মিত অভিযানে লক্ষ্মীরচর এলাকায় মা ইলিশ ধরা হচ্ছিল। এ সময় নৌকাকে ধরার চেষ্টা করে । জেলেরা আমাদের ওপর ক্ষিপ্ত হয়। এ সময় ওই ট্রলারে থাকে আট জেলে নদীতে ঝাঁপ দেন। এদের মধ্যে সাতজনকে আটক করলেও একজন নিখোঁজ থাকেন। বাকি সাত জনকে থানায় এনে তাদের বিরুদ্ধে মৎস্য আইনে নিয়মিত মামলা করে আদালতে পাঠানো হয়।

ওসি আরও বলেন, মরদেহ থানা থেকে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন।

নৌ-পুলিশ চাঁদপুর অঞ্চলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ঘটনাটি সত্য। জেলেরা পুলিশ দেখে নদীতে ঝাঁপ দেন। সাতজনকে আটক করা হলেও একজন নিখোঁজ হন। তার মরদেহই আজ উদ্ধার হয়। তবে ধারণা করা হচ্ছে তিনি নদীতে ঝাঁপ দিতে গিয়ে ট্রলারের পাখার সঙ্গে আঘাত প্রাপ্ত হন এবং ডুবে গিয়ে মারা যান।

স্টাফ করেসপন্ডেট,১৯ অক্টোবর ২০২৩