Home / চাঁদপুর / চাঁদপুরে মেঘনা নদীতে অভিযানে ৭হাজার ৫০৫ পিস ইয়াবাসহ আটক ২
মেঘনা

চাঁদপুরে মেঘনা নদীতে অভিযানে ৭হাজার ৫০৫ পিস ইয়াবাসহ আটক ২

চাঁদপুরে মেঘনা নদীতে অভিযান পরিচালনা করে ৭হাজার ৫০৫ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে কোষ্টগার্ড। ১১ জুলাই মঙ্গলবার বিকেলে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনস্থ বিসিজি স্টেশন চাঁদপুর কর্তৃক লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান এর নেতৃত্বে চাঁদপুর জেলার মেঘনা নদীর মোহনা সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে একটি যাত্রীবাহী ইঞ্জিন চালিত কাঠের বোটের গতিবিধি সন্দেহ জনক মনে হলে কোস্ট গার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেয়া হয়। কাঠের বোটটি তল্লাশি করে একটি ফলের (কমলা) ব্যাগে ভিতরে লুকানো অবস্থায় ৭ হাজার ৫০৫ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়।

আটককৃত মাদক বিক্রেতারা হলেন-শরিয়তপুর জেলার সখিপুর থানার দেওয়ান কান্দি গ্রামের বাসিন্দা মোঃ. রিয়াজ (২২) ও চট্রগ্রাম জেলার আনোয়ারা থানার জুইদন্ডি গ্রামের বাসিন্দা মো. শাহবাজ (৩০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, জব্দকৃত ইয়াবা বিক্রির উদ্দেশ্যে চট্টগ্রাম থেকে চাঁদপুর হয়ে বোটে করে শরীয়তপুরে নিয়ে যাচ্ছিল।

চাঁদপুর কোষ্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান জানান, জব্দকৃত ইয়াবা ও আটককৃত ব্যক্তিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১১ জুলাই ২০২৩