চাঁদপুরে মাসব্যাপী হস্ত ও কুটির শিল্প মেলার উদ্বোধন 

চাঁদপুরে মাসব্যাপী হস্ত ও কুটির শিল্প মেলার আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে।

২ জুলাই রোববার বিকাল ৫ টায়  হস্ত ও কুটির শিল্প মেলার উদ্বোধন করেন পৌর মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল । ব্যবসায়ী মাসুদ মুন্সির পরিচালনায় হস্ত ও কুটির শিল্প মেলা চলবে আগামী ২ আগষ্ট পর্যন্ত। 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার ( অর্থ ও প্রশাসন) সুদিপ্ত রায়, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্লাহ, সাবেক সভাপতি কাজী শাহাদাত, শহিদ পাটোয়ারী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাবেক সাধারন সম্পাদক রহিম বাদশা, লক্ষ্মণ চন্দ্র সূত্রধরসহ চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিএম তসলিম, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস, কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, রেলওয়ে হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাফেজ জাকির হোসেনসহ আরো অনেকে। 

আমন্ত্রিত অতিথিগণ চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনারের পশ্চিম পাশের গেইটে ফিতা কেটে মাসব্যাপী হস্ত ও কুটির শিল্প মেলার উদ্বোধন করেন। পরে মাঠে প্রবেশ করে বেলুন ও পায়রা উড়িয়ে বাকী আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। হস্ত ও কুটির শিল্প মেলার পরিচালক মাসুদ মুন্সি অতিথিদের কে উপহার প্রদান করেন। 

লাকি  ডেকোরেটরের মাধ্যমে হস্ত ও কুটির শিল্প মেলায় বানিজ্যিক ভাবে তৈরি করা হয়েছে ৩৮ টি স্টল। শিশুদের বিনোদনের জন্য বসানো হয়েছে ড্রাগন ট্রেন, নৌকা ও মেরি ঘোড়া। তাছাড়া নারী ও তরুনী ক্রেতাদের জন্য থ্রি পিচ গ্যালারী, কসমেটিক্স, প্রসাধনী, মুখরোচক খাবারের দোকান, ১ থেকে ৯৯৯৯ টাকার দোকান রয়েছে । প্রতি দিন সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত এ মেলার কার্যক্রম চলবে বলে আয়োজকরা জানিয়েছেন।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক,২ জুলাই ২০২৩

Share