Home / চাঁদপুর / চাঁদপুরে মাল্টিপারপাস কর্মকর্তা কর্তৃক গৃহবধূর শ্লীলতাহানী
চাঁদপুরে মাল্টিপারপাস কর্মকর্তা কর্তৃক গৃহবধূর শ্লীলতাহানী
প্রতীকী ছবি

চাঁদপুরে মাল্টিপারপাস কর্মকর্তা কর্তৃক গৃহবধূর শ্লীলতাহানী

চাঁদপুর যুবধারা বহুমূখী সমবায় সমিতি’র ব্যবস্থাপনা পরিচালক মোঃ জুলহাস মিয়ার বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ পাওয়া গেছে।

চাঁদপুর শহরের নাজির পাড়া এলাকার জনৈক গৃহবধূ তার বিরুদ্ধে অভিযোগ পুলিশ সুপার বরাবর দিয়েছেন।

অভিযোগ ও ঘটনা সূত্রে জানা যায়, গত দু’ বছর পূর্বে জুলহাস মিয়া ওই মহিলাকে একটি অনুষ্ঠানে দেখেন এবং সেখানে তাদের পরিচয় হয়। মোবাইলে কথা বলার সূত্রে এক পর্যায়ে তার সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলার প্রস্তাব দেয়। তার এই অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় সে মহিলাকে নগদ টাকা ও তার নামে শহরে জায়াগ জমি কিনে দিবে বলেও লোভ দেখায়।

গৃহবধূর বাসায় গিয়ে অনৈতিক কাজের প্রস্তাব দেয়। তার প্রস্তাবে রাজি না হলে তার সাথে জবরদস্তি করতে থাকে। এ সময় মহিলায় ডাক চিৎকার দিলে লোকজন এসে তাকে মারধর করে ঘরের মধ্যে আটকে রাখেন। মহিলা বিষয়টি তার নিকটজনদেরকে জানালে তারা তাৎক্ষনিক ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে এবং এ অনৈতিক কাজের জন্য সবার সামনে মহিলার কাছে ক্ষমা চাওয়ার জন্য বলেন জুলাহস মিয়াকে।

তখন জুলহাস ক্ষমা চেয়ে ভবিষ্যতে আর এ ধরনের অনৈতিক কাজ করবেনা ও তাকে উত্যক্ত করবেনা বলেও উপস্থিত লোকজনের সামনে অঙ্গিকার করেন।

জুলাহাস দু’জন লোককে মহিলার বাসায় পাঠায়। তারা সেখানে গিয়ে ওই মহিলাকে চাঁদপুর মেডিকেল সেন্টারে’র মালিক জুলাহস মিয়ার সাথে দেখা করার জন্য হাসপাতালে যেতে বলেন। যদি না যায়, তাহলে তার শিশু ছেলেকে অপহরণ করবে বলে হুমকি ধমকি দেয়। এ ঘটনায় ওই মহিলা তার ও তার সন্তানের নিরাপত্তার কথা ভেবে চাঁদপুর পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়ের করেন।

বিষয়টি সম্পর্কে জুলহাস মিয়ার সাথে আলাপকালে তিনি কোন উত্তর না দিয়ে সংবাদকর্মীকে তার সাথে দেখা করার জন্য তার পরিচালিত চাঁদপুর মেডিকেল সেন্টার হাসপাতালে যেতে বলেন।

করেসপন্ডেন্ট

Leave a Reply