Home / চাঁদপুর / চাঁদপুরে মাদক ব্যবসায়ী আটক
arrest

চাঁদপুরে মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর পুরাণ বাজার পুলিশ ফাঁড়ির মাদকবিরোধী অভিযানে ৬ মামলার আসামী লক্ষ্মীপুর ইউনিয়নের কুখ্যাত মাদক ব্যবসায়ী মো.শাহজাহান গাজীকে আটক করা হয়েছে।

বুধবার রাতে সাড়ে ১২টায় আটক শাহজাহান গাজীর কাছ থেকে ৩৫ পিস ইয়াবা উদ্ধা করা হয়। আটক শাহজাহান গাজী লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের শিরামপুর মিজান গাজী বাড়ির মৃত হাকির গাজীর ছেলে।

বিকেল ৩টায় চাঁদপুর মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.জাহেদ পারভেজ চৌধুরী বলেন, ‘লক্ষ্মীপুর ইউনিয়নের কুখ্যাত মাদক ব্যবসায়ী মো. শাহজাহান গাজীর বিরুদ্ধে ৬ মামলা রয়েছে। তার মধ্যে ৩টি মাদক মামলা, ১টি বিষ্ফোরক, ১টি বিশেষ ক্ষমতা আইন ও আরেকটি মারামারির মামলা রয়েছে। মামলাগুলোর মধ্যে ৩টিতে ওয়ারেন্ট রয়েছে।’

তিনি আরো বলেন, ‘লক্ষ্মীপুর ইউনিয়নের কুখ্যাত মাদক ব্যবসায়ী মো. শাহজাহান গাজীকে আটক করায় পুরাণ বাজার পুলিশ ফাঁড়ির এসআইন জাহাঙ্গীর আলম, পলাশ বড়ুয়াসহ এলাকাবাসীকে ধন্যবাদ জানায়। শাহজাহান গাজীকে আটকের সময় লক্ষ্মীপুর ইউনিয়নের শিরামপুর এলাকার লোকজন পুলিশকে সহযোগিতা করেছে। আমাদের কাছে সকল অপরাধীর ডাটাব্যাজ রয়েছে। এখন আর কোন অপরাধী বেশিদিন লুকিয়ে থাকার সুযোগ নেই।চাঁদপুরে পুলিশ থাকবে না হয় মাদক থাকবে।’

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.হারুনুর রশীদ, অপারেশন এন্ড সিপিআই কমিনিউটি পুলিশিং আঃ রউফ, এসআইন অনুপ চক্রবর্তী,পুরাণ বাজার পুলিশ ফাঁড়ির এসআইন জাহাঙ্গীর আলম, পলাশ বড়–য়াসহ চাঁদপুর সদর মডেল থানার অন্যন্য পলিশ সদস্যরা।

স্টাফ করেসপন্ডেট
১৪ ফেব্রুয়ারি,২০১৯