Home / চাঁদপুর / চাঁদপুরে মাদক বিক্রির প্রতিবাদ করায় যুবককে ছুরিকাঘাত
চাঁদপুরে মাদক বিক্রির

চাঁদপুরে মাদক বিক্রির প্রতিবাদ করায় যুবককে ছুরিকাঘাত

চাঁদপুরে দক্ষিণ ইচলীতে মাদক বিক্রির সময় হাতে নাতে ধরে ফেলে তার প্রতিবাদ করায় বিল্লাল তালুকদার (২৮) নামের এক যুবককে ছুরিকাঘাত করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

৬ সেপ্টেম্বর রোববার রাত সাড়ে নয়টার দিকে চাঁদপুর সদর উপজেলার দক্ষিণ ইচলী তালুকদার খেয়া ঘাটে এ হামলার ঘটনাটি ঘটে। এসময় মাদক বিক্রেতা ও হামলাকারী মেহেদী ঢালীর একটি মোবাইল ফোন জব্দ করেন এলাকাবাসি।

স্থানীয় এলাকার মোঃ সোহেল তালুকদার বয়াত উল্লা, খোরশেদ মেম্বার,ফারুক তালুকদার ও সাইফুল তালুকদারসহ বেশ কয়েকজন জানান ৮ নং বাগাদী ইউনিয়নের ঢালীঘাট গ্রামের ঢালী বাড়ির মেহেদী ঢালী দীর্ঘদিন ধরে এলাকায় গাজা ইয়াবা সহ বিভিন্ন মাদক দ্রব্য বিক্রয় করে আসছে।

ঘটনার দিন রাতে সে ওই এলাকার তালুকদার খেয়াঘাটে ইয়াবা বিক্রির সময় তারা তাকে হাতেনাতে ধরে ফেলে এসময় মাদক বিক্রেতা মেহেদী ঢালিকে তারা মাদক মাদক বিক্রি না করার জন্য প্রতিবাদ করেন।

এ সময় সে হঠাৎ করে তার সাথে থাকা ছুরি দিয়ে বিল্লাল তালুকদারের গায়ে আঘাত করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ছুরিকাঘাতে বিল্লাল ঢালী রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে চিকিৎসা সেবা দেন।

তারা আরো জানান,এই মাদক বিক্রির সাথে মিজান ঢালী ও সোহেল ঢালীও মেহেদীকে সহযোগিতা করেন এবং এই হামলার সাথে তারা দুজন জড়িত ছিলো।

স্থানীয় ওয়ার্ড মেম্বার আব্দুল কাদির গাজী জানান,মাদক বিক্রির প্রতিবাদে এ হামলার বিষয়টি তারা আমাকে জানিয়েছেন। আমি তখন সাথে সাথে ঘটনাস্থলে গ্রাম পুলিশ পাঠিয়েছি এবং তাদেরকে বলেছি আগে ওই যুবককে হাসপাতালে নিয়ে চিকিৎসাসেবা দিতে।তারা যদি আমাদের গ্রাম পুলিশদের না মানে তাহলে চাঁদপুর মডেল থানা পুলিশকে বিষয়টি অবগত করতে বলেছি।না হলে আমি নিজেই মডেল থানা পুলিশকে বিষয়টি জানাবো বলে তাদেরকে জানিয়েছি।

প্রতিবেদক:কবির হোসেন মিজি,৭ সেপেটম্বর ২০২০