চাঁদপুর

চাঁদপুরে মাদক বিক্রির দায়ে মা-মেয়েসহ আটক ৩

চাঁদপুর নতুন বাজার ফাঁড়ি পুলিশের অভিযানে মা-মেয়েসহ ৩ জনকে আটক করা হয়েছে। শনিবার (১৯ মে) বিকেলে ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সিরাজুল মোস্তাফার নেতৃত্বে এস আই দেবাশীষ দে ও এস আই নেছার আহম্মদ সঙ্গীয়ফোর্স নিয়ে তাদের আটক করেন। এসময় তাদের কাছ থেকে ২৩ পুড়ি গাঁজা ও মাদক বিক্রির টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, ৫ নং কয়লাঘাট এলাকার মৃত শওকত খানের স্ত্রী মাদক ব্যবসায়ী শাহিদা বেগম (৫০) তার মেয়ে সাথী বেগম (২৫) ও তাদের সহযোগী কচুয়া উপজেলার সাচার সোরাইল গ্রামের মৃত শেকা বেপারীর ছেলে মোঃ মিন্টু বেপারী (২২)।

ফাঁড়ির এস আই দেবাশীষ দে জানান, গোপন সংবাদ পেয়ে আমরা চাঁদপুর শহরের ৫ নং কয়লা ঘাটের মেঘনা ডিপোর পূর্ব পাশে ফ্রুট্রিন কমপ্লেক্সের সামনে মাদক বিক্রির সময় হাতেনাতে তাদের আটক করি। তাদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করে চাঁদপুর আদালতে প্রেরন করা হবে।

এদিকে স্থানীয়রা জানান, আটককৃত শাহিদা বেগম ও তার পরিবার দীর্ঘদিন ধরে ৫ নং কয়লা ঘাট এলাকায় মাদক বিক্রি করে আসছে। এ বিষয়ে এলাকাবাসি প্রতিবাদ করলে শাহিদা বেগম প্রতিবাদকারীদের সাথে ঝগড়ায় লিপ্ত হয়ে তাদের বিরুদ্ধে মিথ্যে মামলা দিয়ে হয়রানি করান। তারই প্রেক্ষিতে শনিবার মাদক বিক্রির সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

প্রতিবেদক : কবির হোসেন মিজি

Share