চাঁদপুর

চাঁদপুরে মাদকের দায়ে শশুর-পুত্রবধূসহ আটক ৯

চাঁদপুর গোয়েন্দা (ডিবি) পুলিশের শনিবার ( ৩০ জুলাই) দিনব্যাপি অভিযানে মাদকের দায়ে শশুর ও পুত্রবধূসহ ৯ জনকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলো চাঁদপুর ৫ নং ঘাট রেলওয়ে কলোনির শহরের মৃত দেলোয়ার হোসেন গাজীর ছেলে শহিদুল ইসলাম ওরফে সোহেল গাজি (৩০), বড় স্টেশন ক্লাব রোড শ্রমিক কলোনীর সিরাজের ছেলে মো. সুজন, পুরান বাজার রিফোজি কলোনী অলি আহম্মদ ছেলে নুরু বেপারি (২৫), ঘোষ পাড়ার যুবরাজ ঘোষের ছেলে সঞ্জয় ঘোষ (৩০)। সদর উপজেলার পশ্চিম সকদি গ্রামের ঘোষের গো বাড়ির মৃত আমির হোসেন ছেলে শশুর আ. রশিদ (৪৯) ও ছেলে কামালের স্ত্রী সুমাইয়া বেগম (২৫) ।

গোয়েন্দা সূত্রে জানা যায়, উপ-পরিদর্শক (এসআই) খন্দকার মো. ইসমাইল গোপন সংবাদের সঙ্গীয় ফোর্স নিয়ে সাড়ে ৫ টায় বাড়ির কামালের বসত ঘর তল্লাশী করে ৪০০ গ্রাম গাঁজা সহ কামালের বউ সুমাইয়া বেগমকে আটক করে একই সাথে। মাদক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি তার শশুর মো. আ. রশিদকে আটক করা হয়।

এদিকে একই দিনে বাসস্ট্যান্ড রোড হোসেনের দোকানের সামনে থেকে ইয়াবা ক্রয় করে যাওয়ার পথে শহিদুল ইসলাম ওরফে সোহেল গাজীকে ১৫০ পিস ইয়াবাসহ আটক আটক কর হয়।

গোয়েন্দা পুলিশ আরো জানায়, ‘সোহেল ও জুয়েল ইয়াবাগুলি বাসস্ট্যান্ড এলাকায় ‘মাদক ব্যবসায়ী’ মুন্না থেকে ক্রয় করে।

সোহেলের দেখানো ও স্বিকারোক্তি অনুযায়ী ৫নং ঘাট পরিত্যক্ত রেললাইনের অন্ধকার স্থান থেকে কেনার জন্য অপেক্ষারত নুরু বেপারী, মো. সুজন, সঞ্জয় ঘোষসহ ৬ জনকে আটক করে।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ১০:৫০ পিএম, ৩০ জুলাই ২০১৬, শনিবার

ডিএইচ

Share