Home / কৃষি ও গবাদি / চাঁদপুরে মাদকসহ আটক ২
চাঁদপুরে মাদকসহ আটক ২

চাঁদপুরে মাদকসহ আটক ২

চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র অভিযানে ৬শ ৮৫ পিচ ইয়াবা, ৫০০ গ্রাম গাঁজা ও ৪পিচ ফেন্সিডিলসহ ২ জনকে আটক করেছে।

আটককৃতরা হল চাঁদপুর সদর উপজেলার নানুপুর গ্রামের মোঃ রহিম গাজীর ছেলে মহসিন গাজী (২২) ও নুরুল্লাহপুরে গাজী বাড়িতে সিরাজুল হক গাজীর ছেলে পেশাদার মাদক ব্যবসায়ী সফিকুল আলম ওরফে দূরন্ত সফিক ও আজাজিল সফিক (৪২)।
ডিবি অফিস সূত্রে জানা যায়, ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খন্দকার মো. ইসমাইল ও এ,এস,আই আহসানুজ্জামান সহ গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে ২৮ মার্চ দুপুরে পশ্চিম শকদী গ্রামের শহিদুল্লাহ খান ছেলে মাদক সম্রাট দেলোয়ার হোসেন ওরফে দেলু গুরু বাবা (৪৫) এর বাড়িতে মাদক ক্রয় বিক্রয় করাকালে দেলুর বসত বাড়িতে থেকে মহসিনকে ২শ’ পিচ ইয়াবাসহ আটক করে।

ডিবি পুলিশের আরো জানান, দেলু ডিবি পুলিশর টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ৪শ’ পিচ ইয়াবা এবং আধা কেজি গাঁজা ফেলে যায়, তার সহযোগী নানুপুর এলাকার আঃ লতিফের ছেলে সোহেল ৪ বোতল ফেন্সিডিল রেখে দৌড় দিয়ে পালানোর সময় মাদকদ্রব্যগুলো আটক করে।

এদিকে একই দিনে রাত ১০টা নুরুল্লাহপুরে গাজী বাড়িতে সিরাজুল হক গাজীর ছেলে পেশাদার মাদক ব্যবসায়ী সফিকুল আলম ওরফে দূরন্ত সফিক ও আজাজিল সফিক (৪২) কে সফর মালি রোডে কল্পনা ব্রিজের নিকট হইতে ইয়াবা বিক্রি কালে ৮৫ পিচ ইয়াবা সহ আটক করে। পরে তাহর বাড়ি তল্লাশি করে ইয়াবা সেবনের প্রচুর পরিমাণ সরঞ্জাম পাওয়া যায়। সে দীর্ঘ ৫ বৎসর যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকলে কোন বাহিনী তাকে আটক করিতে পারেনি। তাদের বিরুদ্ধে মাদক আইনের মামলা করা হয়।

]আনোয়ারুল হক[/author]

 

||আপডেট: ১০:৪৫  অপরাহ্ন, ২৯ মার্চ ২০১৬, মঙ্গলবার

চাঁদপুর টাইমস /এমআরআর