Home / চাঁদপুর / চাঁদপু‌রে ম‌হিলা আওয়ামী লীগের বিক্ষাভ
ম‌হিলা

চাঁদপু‌রে ম‌হিলা আওয়ামী লীগের বিক্ষাভ

বাংলা‌দেশ আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আস‌নের সংসদ সদস্য ও ‌শিক্ষামন্ত্রী ডা.দীপু ম‌নির বিরু‌দ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যাচা‌রের প্রতিবা‌দে চাঁদপুর জেলা ম‌হিলা আওয়ামী লীগ ও যুব ম‌হিলা লী‌গের উ‌দ্যো‌গে বি‌ক্ষোভ মি‌ছিল ও প্রতিবাদ সমা‌বেশ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

২৯ জানুয়া‌রি শ‌নিবার বি‌কেলে শহ‌রের হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠ থে‌কে জেলা ম‌হিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নূর খানের নেতৃত্বে মি‌ছিলটি শুরু হয়ে শহ‌রের প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ শে‌ষে মি‌ছিল‌টি জেলা আওয়ামীলী‌গের কার্যাল‌য়ে এসে শেষ হয়।

এ সময় জেলা পরিষদ সদস্য আয়শা রহমান লিলি, সাংগঠনিক সম্পাদক আয়শা রহমান, সদস্য জাহানারা বেগম, মনোয়ারা হারুণ, সদর উপ‌জেলা ম‌হিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, সদর উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি শাহিদা বেগম, সাধারণ সম্পাদক নাহিদা বেগম, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপ‌তি শিপ্রা দাস, সাধারণ সম্পাদক খালেদা রহমান।

অন্যদি‌কে যুব ম‌হিলা লী‌গের মি‌ছি‌লে নেতৃত্ব দেন সভাপতি ফ‌রিদা ই‌লিয়াছ ও সাধারণ সম্পাদক ফারজানা মঈন রুমা, সহ-সভাপতি শাহিনা বেগম, সাংগঠনিক সম্পাদক ফাতিহা বারিসহ

মিছিল শেষে দলীয় কার্যালয়ের সম্মুখে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলে জেলা, উপজেলা, শহর, ইউনিয়ন, ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের এবং যুব মহিলালীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, একজন ভালো মানুষের নামে ষড়যন্ত্র মূলকভাবে মিথ্যাচার করা হয়েছে। যা উদ্দেশ্য প্রণোদিত দিত। আমরা এই মিথ্যাচারের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। চাঁদপুরের উন্নয়নকে বাঁধা গ্রস্ত করতে গভীর ষড়যন্ত্র করা হচ্ছে। তাই সকলকে সজাগ থাকতে হবে।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক,২৯ জুলাই ২০২২