Home / চাঁদপুর / চাঁদপুরে মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা
মহিলা আওয়ামী লীগের

চাঁদপুরে মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের ৫৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালি আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করেছে চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের একাংশ।

২৮ ফেব্রুয়ারী সোমবার মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ শহরের কালীবাড়ি থেকে রেলি শুরু করে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয় শেষ হয়। পরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী রেনু বেগমের সভাপতিত্বে ও জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী ফাহিমা আক্তার পান্নার পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, চাঁদপুর পৌর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জু মাঝি, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম।

সভায় মহিলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন , হাজীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী মুক্তা আক্তার, শাহরাস্তি পৌর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা বেগম, সদস্য নাজমা বেগম, জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী রাবেয়া বেগম, আমেনা বেগম, আসমা, শাহিনুর, মনোয়ারা বেগম মনু, নারগিস, শিল্পী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, কিছু আগাছা আমাদের মধ্যে ঢুকে পড়েছে। এই আগাছা নির্মূলে আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে। দু একজনের জন্য পুরো চাঁদপুর জেলা আওয়ামী লীগের বদনাম হতে পারেনা। আজকে অবস্থা এমন হয়েছে যে চোরকে চোর বলা যাবেনা। সবশেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন নেতৃবৃন্দ।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ২৮ ফেব্রুয়ারি ২০২২