Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে কমিউনিটি পুলিশিংয়ের মাদকবিরোধী সমাবেশ
Shahrasti-02

শাহরাস্তিতে কমিউনিটি পুলিশিংয়ের মাদকবিরোধী সমাবেশ

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউপির খিলা সরকারি প্রাথমিক বিদল্যায় মাঠে মাদক,ইভটিজিং,বাল্য বিবাহ ও যৌতুক বিরোধী সমাবেশ রোববার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ৭ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে।

খিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউপি সদস্য মোঃ শাহাদাত হোসেনের সঞ্চালনায় ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ উল্ল্যাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহরাস্তির থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম এল.এলবি।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, শাহরাস্তিতে বাবা খোর থাকলে আমি থাকবো না। আমি থাকলে বাবা খোর থাকবে না। ইয়াবা ব্যবসায়ীদেরর সাথে পুলিশ সদস্যের অভিযোগ পেলে তাদেরকেও ছাড় দিবো না।বাবা খোরদের সামাজিকভাবে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলুন। ইয়াবার কারণে বাংলাদেশ থেকে প্রতিদিন ৭ কোটি টাকা প্রাচার হচ্ছে। এলাকাবাসীর সহযোগীতা না করলে এলাকাকে মাদক মুক্ত করা সম্ভব নয়। আপনারা আমাকে যে কোন সময় কল দিবেন,আমি আপনাদের কলে সাড়া দিবো প্রয়োজনে আপনাদের এলাকায় আসবো।

একজন মুসলমানেরর সামনে অন্যায় কাজ হলে তা হাত ধারা প্রতিহত করুন। হাত দিয়ে না পারলে মুখ ধারা প্রতিহত করুন।মুখধারা না পারলে অন্তরধারা ঘৃনা করুন এটা হলো দুর্বল ইমানের পরিচয়। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মোঃ আবু হানিফ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃনিমাই চন্দ্র পাল,সাধারণ সম্পাদক ডাঃআব্দুর রাজ্জাক,আওয়ামীলীগ নেতা মোঃ মনির হোসেন, মোঃ মানিক প্রমুখ।

প্রতিবেদক- মাহবুব আলম