Home / চাঁদপুর / ‘চাঁদপুরে ভাড়াটিয়া এবং শ্রমিক নিয়োগে সতর্ক থাকবেন’
‘চাঁদপুরে ভাড়াটিয়া এবং শ্রমিক নিয়োগে সতর্ক থাকবেন’
ফাইল ছবি

‘চাঁদপুরে ভাড়াটিয়া এবং শ্রমিক নিয়োগে সতর্ক থাকবেন’

চাঁদুরের প্রতিটি বাসা-বাড়িতে ভাড়াটিয়া এবং বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মচারি নিয়োগের ক্ষেত্রে আমাদের সর্তর্ক হতে হবে। কিছুদিন পূর্বে ঢাকায় দু’জন বিদেশিকে হত্যা করা হয়েছে। নিঃসন্দেহে বলা যায়, যরাই এটা করেছে তারা বহীর্বিশ্বে বাংলাদেশের ভাবমুর্তি নষ্ট করার জন্য করেছে। চাঁদপুরে যেনো এমন অনাকাঙ্খিত ঘটনা না ঘটতে পারে সে দিকে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে। মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা আইনশৃঙ্খলা সমন্বয় কমিটির মাসিক সভায় পুলিশ সুপার শামসুন্নাহার এসব কথা বলেন।

ভাড়াটিয়াদের বিষয়ে তিনি আরো বলেন, আপনার বাড়িতে যাদেরকে ভাড়া রাখবেন তাদের ব্যপারে ভালো করে যেনে শুনে নিবেন। এব্যপারে একটি ফর্ম পুরণের করা যেতে পারেও বলে প্রস্তাব জানিয়েছেন তিনি। প্রায়োজনে সেই ফর্ম জেলা প্রশাসন থেকে দেয়া হবে।

মাদক বিষয়ে তিনি বলেন, “পুলিশের পক্ষে একাই মাদক প্রতিরোধ করা সম্ভব নয়। এই ব্যপারে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে সমাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। প্রয়োজনে প্রতিটি ইউনিয়েন ও প্রত্যেক ওয়ার্ডে মাদক প্রতিরোধ কমিটি গঠন করে দয়ো হবে। আসনু আমরা সাবাই মিলে মাকদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি।”

চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আমির আব্দুল্লাহর পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন, চাঁদপুর ৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামসুল হক ভুইয়া, পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, পৌর মেয়র নাছির উদ্দিন আহম্মেদসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানগণ।

।। আপডেট ০৪:১১ পিএম ২০ অক্টোবর, ২০১৫ মঙ্গলবার

প্রতিনিধি/ডিএইচ

আশিক বিন রহিম