Home / চাঁদপুর / চাঁদপুরে ব্যবসা উন্নয়ন সহায়তা কমিটির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত
DC-Office-Chandpur..-e1ভা পরীক্ষায় অনুপস্থিত ছিল ৬৩ জন। ৭ জন প্রার্থীর প্রয়োজনীয় কাজগপত্রের অভাবে বা বোর্ডে দেখাতে না পারায় তাদের

চাঁদপুরে ব্যবসা উন্নয়ন সহায়তা কমিটির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

চাঁদপুর জেলা প্রসাশক সম্মেলন কক্ষে মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ বেলা ৪ টায় চাঁদপুর জেলা ব্যবসা উন্নয়ন সহায়তা কমিটির এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো.মাজেদুর রহমান খান। সভা পরিচালনা করেন সহকারী কমিশনার(ব্যবসা শাখা) মো.মেহেদী হাসান মানিক।

স্ব -স্ব অবস্থান থেকে আলোচনায় অংশ নেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও উন্নয়ন ) আব্দুল্লাহ আল মামুন জামান। চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম, জেলা মৎস্য কর্মকর্তা আসাদুল হক বাকী ,জেলা তথ্য কর্মকর্তা মো.নুরুল ইসলাম,সহকারী পরিচালক
বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্স অধিদপ্তর, চাঁদপুর ফরিদ উদ্দিন আহমেদ, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক শামসুজ্জামান,ব্যবসায়ী প্রতিনিধি চেম্বার অব কমার্সের সভাপতি মো.জাহাঙ্গীর আখন্দ সেলিম,টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম, দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী।

চাঁদপুর জেলার ব্যবসা উন্নযন সহায়তা কমিটি চাঁদপুরের ব্যবসা সংক্রান্ত বিষয়ে বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন এবং বর্তমান বাজার মূল্য স্থিতিশীল রাখার প্রয়োাজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানা যায়।

চাঁদপুর কোর্ট প্রাঙ্গনে স্বাস্থ্যবিধি সংক্রান্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয় ও জজকোর্ট প্রাঙ্গণে আজ বেরা ১১ টায় কোভিট-১৯ এর স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশিত স্বাস্থ্য সুরক্ষা ও মাস্ক ব্যবহার সংক্রান্ত বিষয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয় । আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্টেট্র আবিদা সিফাত ।

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয় ও জজকোর্ট প্রাঙ্গণে মামলা, ভূমি,লাইসেন্স প্রাপ্তি ও অন্যান্য কাজে আসা ব্যাক্তিদের কোভিট-১৯ এর স্বাস্থ্যবিধি লঙ্ঘনের দায়ে ১২ জনকে জরিমানা করা হয় এবং উক্ত ১২ জনের কাছ থেকে ১,৫০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে ।

আবদুল গনি , ৩০ সেপ্টেম্বর ২০২০