চাঁদপুর

চাঁদপুরে ব্যবসায়ী অপহরণ : দু’অপহরণকারী আটক

চাঁদপুর শহরের বাবুরহাটের কাঁচামাল ব্যবসায়ী শাহিন পাটওয়ারী (২৫)কে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে ৫০ হাজার টাকা ছিনতাইয়ের পর মোবাইল ফোনে মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা।

ঘটনাটি ঘটেছে ১৯ মার্চ (শনিবার) রাতে চাঁদপুর শহরের নতুন বাজার সিএসডি গোডাউন সংলগ্ন লন্ডনঘাট এলাকায়।

মুক্তিপণ দেওয়ার নামে কৌশলে নতুন বাজার পুলিশ ফাঁড়ির এটিএসআই সুদর্শন কুড়ি সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ২ অপহরণকারীকে আটক করে।

এসময় অপহৃত কাঁচামাল ব্যবসায়ী শাহিন পাটওয়ারীকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় অপহৃত’র মা বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় দু’জনকে আসামী করে মামলা দায়ের করে।

ঘটনার বিবরণে জানা যায়, ২নং আশিকাটি ইউনিয়নের পশ্চিম হোসেনপুর গ্রামের মৃত মামুন পাটওয়ারীর ছেলে শাহিন পাটওয়ারী বাবুরহাটের কাঁচামালের ব্যবসায়ী মিজান মালের কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে মাল কিনতে পালবাজার যায়। এসময় পূর্বে ওঁৎ পেতে ওয়ারলেস বেপারী বাড়ির শাহাজাহান বেপারীর ছেলে সুমন বেপারী (২৮) ও ফরিদগঞ্জ শহরখাল গ্রামের বর্তমানে শহরের ম্যাচ ফ্যাক্টরী এলাকার ভাড়াটিয়া এরশাদ মিয়াজীর ছেলে মাদকাসক্ত আনোয়ার হোসেন দিপু মিয়াজী (২৭) পালবাজার গেইট এলাকায় এসে অবস্থান নেয়।

কাঁচামাল ব্যবসায়ী শাহিন পাটওয়ারী পালবাজার এলাকায় আসার পর কথা বলার নামে চাঁদপুর সদর হাসপাতালের সামনে নিয়ে আসে। সেখানে তাকে অস্ত্রের ভয় দেখিয়ে জোর করে অটোরিক্সায় উঠিয়ে শহরের কদমতলায় নিয়ে এসে ব্যবসায়ীর সাথে থাকা ৫০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে সেখান থেকে তাকে লন্ডন ঘাট এনে তার পরিবারের কাছে মোবাইল ফোনে আরো ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে।

এ খবর অপহৃত’র মামা মিজান মাল জানতে পেরে পুলিশ লাইনের ম্যাচ ম্যানেজার আউয়ালকে জানায়। ঘটনাটি তাৎক্ষণিক নতুন বাজার পুলিশ ফাঁড়ির এটিএসআই সুদর্শন কুড়িকে জানায়। এটিএসআই সুদর্শন কুড়ি অপহৃতর মামাকে সাথে নিয়ে সুকৌশলে অপহরণকারী সুমন বেপারীকে আটক করে। তার তথ্যনুযায়ী মূল হোতা আনোয়ার হোসেন দিপু মিয়াজীকে আটক করে অপহৃতকে উদ্ধার করতে সক্ষম হয়। এ ঘটনায় আসামীদের বিরদ্ধে অপহৃতর মা বাদী হয়ে মডেল থানায় মামলা দায়ের করেছে।

শাওন পাটওয়ারী ॥

আপডেট: ০৮:৩৭ অপরাহ্ন, ২০ মার্চ ২০১৬, রোববার

চাঁদপুর টাইমস /এমআরআর / এসপি

Share