Home / চাঁদপুর / চাঁদপুরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে ডাকাতিয়ায় নিক্ষেপ
চাঁদপুরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে ডাকাতিয়ায় নিক্ষেপ

চাঁদপুরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে ডাকাতিয়ায় নিক্ষেপ

টাকা লেন-দেন নিয়ে মো. শামীম (৩৫) নামে ব্যবসায়ীর হাতে-পেটে উপুর্যপুরি ছুরিকাঘাত ও পায়ের রগ কেটে ডাকাতিয়া নদীতে ফেলে দিয়েছে পিয়াস ও নিরব নামে দুই সহযোগী। শনিবার (৭ নভেম্বর) গভীর রাতে চাঁদপুর-রায়পুর সেতুর উপর এই ঘটনা ঘটে।

শামীম চট্টগ্রাম কাপ্তাই এলাকার রাস্তার মাথার কাদের প্রধানিয়া বাড়ির আলমগীর হোসেনের ছেলে। তার নানার বাড়ি চাঁদপুর সদর উপজেলার মুন্সিরহাট এলাকায়। সে কাপ্তাই এলাকার একজন মৎস্য ব্যবসায়ী।

চাঁদপুর মডেল থানায় পুলিশ জানায়, উল্লেখিত সহযোগীদের সাথে শামীমের ৩০ হাজার টাকা লেন-দেন ছিলো। ওই টাকা ৩০ হাজারের পরিবর্তে ১লাখ টাকা দাবি করলে বাক-বিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে তারা শামীমের পেটে ৫টি ও হাতে ছুরিকাঘাত এবং বাম পায়ের দু’টি রগ কেটে চাঁদপুর সেতুর উপর থেকে ডাকাতিয়া নদীতে ফেলে দেয়। আহত অবস্থায় শামীম পাড়ে উঠতে পারলেও অজ্ঞান অবস্থায় থাকে এবং প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হয়। এ সময় বাবুল নামে এক জেলে নদীর পাড়ে তাকে দেখতে পেয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম জানান, “টাকা লেন-দেন নিয়ে পিয়াস ও নিরবসহ আরো অজ্ঞাতনামা ২জন ব্যবসায়ীকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। তার মা সাগরী বেগমের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে। সহপাঠী যুবকদের খুঁজে আইনী ব্যবস্থা নেয়া হবে।”

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গোলাম রায়হান জানান, “আহত ব্যবসায়ীর অবস্থা খুবই আশঙ্কাজনক। চিকিৎসা চলছে। তবে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করতে হবে।”

স্পেশাল করেসপন্ডেন্ট ।। আপডেট ০১:২০ পিএম ০৮ নভেম্বব, ২০১৫ রোববার

ডিএইচ/এমআরআর