চাঁদপুরে ব্যতিক্রমী আয়োজনে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চাঁদপুরে ব্যতিক্রমী আয়োজনে যুবদলের গৌরবময় ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ২৭ অক্টোবর রবিবার সকাল থেকে চাঁদপুর জেলা কার্যালয়ে জেলা যুবদলের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প করা হয়। এই ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে রক্তদান এবং অসহায় রোগীদের চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। এসময় যুবদল নেতাকর্মীরা অসহায় রোগীদের রক্ত দান করেন।

অনুষ্ঠানের শুরুতে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,চাঁদপুর জোলা বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সম্মিলিত পেশাজীবি পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি ডা. মোবারক হোসেন চৌধুরী ।

এসময় তিনি বলেন, আমরা এদেশকে একটি নতুন ধারায় নিয়ে যাবো। যে দেশের স্বপ্ন দেখেছেন দেশ নায়ক তারেক রহমান। যে দেশে কোন বৈষম্য থাকবে না। আমরা সবাই সমমর্যাদা নিয়ে স্বাধীন ভাবে চলবো।

তিনি আর বলেন গতানুগতিক অনুষ্ঠানের বাইরে এসে এবার বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা যুবদলের আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে যুব দলের নেতৃবৃন্দরা স্বেচ্ছায় রক্তদান করেছেন। পাশাপাশি গরিব অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসা এবং ঔষধ প্রদান করা হয়। ব্যতিক্রম এই আয়োজনের জন্য আমি চাঁদপুর জেলা যুবদলেকে ধন্যবাদ জানাচ্ছি।

চাঁদপুর জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. নূরুল আমিন খান আকাশের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা যুবদলের সিনিঃ যুগ্ম সাধারণ সম্পাদক কামাল পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, সহ-সভাপতি সরোয়ার হোসেন গাজী, মোস্তফা বন্দুকসী, শামীম জমাদার, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান খান কাজল, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক হীরন মাঝি, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জুলহাস জুয়েল।

এদিন চাঁদপুরের বিশিষ্ট চিকিৎসক ডাক্তার মোবারক হোসেন চৌধুরী, ডা. ফাতেমা, ডা. মিঠুনের নেতৃত্বে একটি মেডিকেল টিম এই চিকিৎসা সেবা দেয়।

এ সময় জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেন সাগর, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক নজরুল ইসলাম নজু, জেলা যুবদলের সহ-সম্পাদক সালাউদ্দিন বেপারী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট চৌধুরী ইয়াসির আরাফাত, জেদ্দা মহানগর যুবদলের সভাপতি সোলায়মান ভুট্টো, জেলা যুবদলের যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ শাহজাহান শেখসহ অন্যা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:আশিক বিন রহিম,২৭ অক্টোবর ২০২৪

Share