চাঁদপুর

চাঁদপুরে বোমা বিস্ফোরণ : দু’যুবককে কুপিয়ে জখম

চাঁদপুর শহরে অটোবাইকের ওপর বোমা বিস্ফোরণে ও ঢাকায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় তিন যুবক গুরুতর আহত হয়েছে। গত ১৬ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে ও সন্ধ্যায় পৃথক দুটি ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন আল-আমিন নামের দু’জন ও ফজলে রাব্বি। এর মধ্যে বোমার আঘাতে গুরুতর আহত আল-আমিনকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

আল-আমিন (১৫) নামে এক কিশোর গুরুতর আহত হয়েছে এবং ঢাকায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষের জের ধরে চাঁদপুরে ) নামে ২ যুবককে দেশীয় দাড়ালো অস্ত্র দিয়ে মাথা, হাত ও শরীরে বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে।

এ দুটি ঘটনায় চাঁদপুর মডেল থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, শহরে নিশি বিল্ডিং এলকায় হঠাৎ দূর্বৃত্তের নিক্ষেপ করা একটি বোমায় ৪-৫জন অটোরিক্সা যাত্রী মারাত্মকভাবে আহত হয়। এদের মধ্যে বোমার স্প্রিন্টারের আঘাতে মাদ্রাসা রোড টিলা ভাড়ি এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মাদ্রাসা ছাত্র আল-আমিনের হাতে সহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্বক রক্তাক্ত জখম হয় বলে তার পিতা জানান।

অপরদিকে একই দিন সন্ধায় ঢাকার তেজগাঁও কুডিপাড়ায় ক্রিকেট খেলা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আল-আমিন (১৮) ও ফজলে রাব্বি (১৮) কে একদল সন্ত্রাসী প্রকৃতির যুবক মাথায়, হাতে ও শরীরের বিভিন্ন স্থানে দেশীয় দাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে।

ওইদিন ৮-১০জন সন্ত্রাসী যুবক দেশিয় দাড়ালো অস্ত্র দিয়ে আল-আমিনের মাথায় ৫-৬টি কোপ দেয় ও হাতের দু’টি আঙ্গুল কেটে ফেলে। এসময় আল-আমিনকে বাঁচাতে গেলে রাব্বি নামের অরেক যুবককে কুপিয়ে আহত করা হয়।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে ভর্তি করায়। এদের মধ্যে আল-আমিনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার বিপ্লব দাস তাকে ঢাকা মেডিকেলে রেফার করেন।

এ ঘটনায় কাউকে এখনো আটক করা হয়নি।

: আপডেট, বাংলাদেশ সময় ২:০০ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম
Share