Home / চাঁদপুর / চাঁদপুরে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করতে গিয়ে শরীর ঝলসে মৃত্যুশয্যায় যুবক
বৈদ্যুতিক

চাঁদপুরে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করতে গিয়ে শরীর ঝলসে মৃত্যুশয্যায় যুবক

চাঁদপুরে  বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করতে গিয়ে সবুজ পাটওয়ারী (২৫) নামের এক যুবক বিদ্যুৎস্পষ্টে পুরো শরীর ঝলসে গিয়ে মৃত্যু শয্যায় রয়েছেন।

২৮ নভেম্বর সোমবার রাত সাড়ে দশটার দিকে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কস্থ ঘোড়ামারা আশ্রয়ন প্রকল্পের উত্তর পাশে তহশীলদের বাড়ির পেছনে এই দুর্ঘটনা ঘটে। এমন দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর নতুন বাজার ফায়ার সার্ভিস সদস্যরা তাকে দ্রুত সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। 

আহত যুবক উত্তর গুনরাজদি এলাকার পাটোয়ারি বাড়ির মৃত মালেক পাটোয়ারীর ছেলে। 

স্থানীয় এলাকাবাসী ও চাঁদপুর ফায়ার সার্ভিস সূত্রে জানায়, আহত সবুজ সোমবার রাত দশটার দিকে বঙ্গবন্ধু সড়কস্থ তহসিলদার বাড়ির পিছনে একটি বৈদ্যুতিক খুঁটি থেকে ট্রান্সফরমার চুরি করার সময়  অসাবধানতা বশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার শরীর আগুনে পুড়ে গিয়ে মাটিতে ছিটকে পড়ে।

এ সময় বিকট শব্দ শুনে স্থানীয় এলাকার লোকজন তাকে  আহত অবস্থায় পড়ে থাকতে দেখে ট্রিপল নাইনে কল দিয়ে চাঁদপুর ফায়ার সার্ভিসকে খবর দেন। 

এমন ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক চাঁদপুর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সসপেক্টর মোঃ জাকির হোসেনের নেতৃত্বে ফায়ার ফাইটার মোঃ রফিকুল ইসলামসহ ৭ জন ফায়ার ফাইটার ঘটনাস্থলের ছুটে গিয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। কর্মরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা হাসপাতালে প্রেরণ করেন।

চাঁদপুর ফায়ার সার্ভিস কর্মীররা জানায় বিদ্যুৎস্পৃষ্টে আহত সবুজের শরীরের প্রায় ৫০ ভাগ পুড়ে গেছে। 

বর্তমানে সে ঢাকার একটি হাসপাতালে আইসিইউতে রয়েছেন বলে জানা গেছে। 

প্রতিবেদক: কবির হোসেন মিজি,২৯ নভেম্বর ২০২২