Home / চাঁদপুর / চাঁদপুরে বেপরোয়া বোগদাদ বাস : আহতদের একজন নিহত
চাঁদপুরে বেপরোয়া বোগদাদ বাস : আহতদের একজন নিহত

চাঁদপুরে বেপরোয়া বোগদাদ বাস : আহতদের একজন নিহত

মৃত্যুতে ড্রাগিস্ট এন্ড কেমিস্ট এসোসিয়েশনের উদ্যোগে ১ ঘন্টা ফার্মেসী বন্ধ রেখে কর্মবিরতি

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে গত ১৩ মে শুক্রবার সন্ধ্যায় ওয়াপদা গেইট এলাকায় বেপরোয়া বোগদাদ বাসের ধাক্কায় সিএনজি স্কুটারের আহত পাঁচজন যাত্রীর মধ্যে কার্তিক চন্দ্র ধর (৩৭) নামে এক ফার্মেসী কর্মচারীর মৃত্যু হয়েছে।

তার মৃত্যুতে ড্রাগিস্ট এন্ড কেমিস্ট এসোসিয়েশন রোববার (১৫ মে) বিকেল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত চাদপুর শহরের সকল ফার্মেসী বন্ধ রেখে একঘন্টা কর্মবিরতি পালন করে।

গেলো ১৩ মে শুক্রবার চাঁদপুরগামী বোগদাদ বাসের বেপরোয়া গতিতে বাবুরহাটগামী একটি সিএজি স্কুটারে থাকা ৫ জন যাত্রী রাশিদা বেগম(৩৫) জাকির হোসেন(৪২), বিল্লাল হোসেন (৫০), কার্তিক চন্দ্র ধর (৩৭) ও চালক নাছির উদ্দিন (৪০) গুরতর আহত হয়।

দুঘর্টনার পরপরই প্রত্যক্ষদর্শীরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

এদের মধ্যে কার্তিক চন্দ্র ধরের অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ওইদিন রাতেই তাকে ঢাকায় প্রেরণ করা হয়। প্রথমে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হলে সেখান থেকে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

কিন্তু তাতেও তার অবস্থার কোনো উন্নতি হয়নি। স্বজনরা জানায় সেখানে তার পরীক্ষা নিরীক্ষা করার পর জানতে পারেন তার খাদ্যনালী ছিঁড়ে গেছে। তারপর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সাড়ে ৩টায় মৃত্যুবরণ করে।

এদিকে কার্তিক চন্দ্র ধরের মৃত্যুর খবর শুনে বোগদাদ বাসের বেপরোয়া গতির বিরুদ্ধে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন।

তারা অভিযোগ করে বলেন বোগদাদ বাসের চালকরা সবসময়ই এমন বেপরোয়া ভাবে গাড়ি চালিয়ে থাকেন।

তাই আগামিতে যেনো এমন কোনো অনাকাঙ্খিত সড়ক দূর্ঘটনা না ঘটে সেজন্য বোগদাদ বাসের মালিক ও চালকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা জরুরি মনে করছেন তারা।

চাঁদপুরে বোগদাস-সিএনজি স্কুটার সংঘর্ষ নিউজটি পড়তে ক্লিক/টাচ্ করুন

চাঁদপুরে বেপরোয়া বোগদাদ বাস : আহতদের একজন নিহত

About The Author

কবির হোসেন মিজি

:  আপডেট বাংলাদেশ সময় ৬:৩৫ পিএম,  ১৫ মে  ২০১৬, রোববার

ডিএইচ

Leave a Reply