Home / চাঁদপুর / চাঁদপুরে বিভিন্ন অফিস পরির্দশনে দীপু মনির ক্ষোভ প্রকাশ
চাঁদপুরে বিভিন্ন অফিস পরির্দশনে দীপু মনির ক্ষোভ প্রকাশ

চাঁদপুরে বিভিন্ন অফিস পরির্দশনে দীপু মনির ক্ষোভ প্রকাশ

চাঁদপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ও বিআইডব্লিউটি অফিস পরির্দশন করেছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির বর্তমান সভাপতি ডা. দীপু মনি এমপি। বুধবার (২৫ নভেম্বর) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত তিনি অফিস দুটি বিভিন্ন কার্যক্রম পর্যবেক্ষণ করেন।

এসময় অফিস দু’টি বিভিন্ন অব্যবস্থাপনা ও অপরিচ্ছন্নতা দেখে ক্ষোভ প্রকাশ করেন। বিআইডব্লিউটি অফিসে প্রবেশ করেই তিনি নির্বাহী প্রকৌশলীর উদ্দেশ্যে বলেন, আপনার রুমের নেমপ্লেটে কোনো নাম নেই। অফিসের ফার্নিচার গুলোর অবস্থা নাজুক, আমি কিছুই জানি না আপনার দায়িত্ব কি? তা আমাকে বুঝিয়ে বলেন।

জনস্বাস্থ্য প্রকৌশল অফিস পরিদর্শনকালে নির্বাহী প্রকৌশলীর উদ্দেশ্যে বলেন, আপনার অফিস এলাকার পরিবেশের আরো বেশি পরিচ্ছন্নতার প্রয়োজন রয়েছে। সামনের খালি যায়গাগুলো অযতেœ পড়ে আছে। সেখানে আপনি ফুল আর ফলের বাগান করতে পারেন।

পরিদর্শনকালে চাঁদপুর সদর উপজেল নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মাহমুদ কবির চৌধুরী, অভ্যন্তরীন নৌ-পরিবহন কর্তৃপক্ষ নির্বাহী প্রকৌশলী মো. রবিউল ইসলাম, বিআইডব্লিউটিএর উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শামছুল ইসলাম মন্টু পাটওয়ারী, শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুর রব ভূ্ইঁয়াসহ অন্যান্য কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

আপডেট: ০৩:০৫ পিএম, ২৫ নভেম্বর ২০১৫, বুধবার
ডিএইচ