Home / চাঁদপুর / চাঁদপুরে বিজয় দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা
বিজয়

চাঁদপুরে বিজয় দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা

চাঁদপুরে মহান বিজয় দিবস উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ব্যাপক কর্মসূচি পালিত হচ্ছে।

১৬ ডিসেম্বর বৃহস্পতিবার সূর্যোদয়ের সাথে সাথে মুক্তিযুদ্ধের স্মারক ভাস্কর্য ‘অঙ্গীকার’ এর পাদদেশে তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা হয়।

একই সাথে সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক, পুলিশ সুপার, পৌর মেয়রসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

পর্যায়ক্রমে পুষ্পস্তবক প্রদান করেন জেলা প্রশাসনের পক্ষে ডিসি অঞ্জনা খান মজলিশ, জেলা পুলিশের পক্ষে এসপি মো. মিলন মাহমুদ, নৌ পুলিশ, পিবিআই চাঁদপুর জেলা, সিআইডি চাঁদপুর জেলা, চাঁদপুর রেলওয়ে থানা, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিটি চাঁদপুর, প্রেসক্লাব চাঁদপুর, সিভিল সার্জন চাঁদপুর, চেয়ারম্যান জেলা পরিষদ চাঁদপুর, জেলা কারাগার, আনসার ও ভিডিপি চাঁদপুর, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স চাঁদপুর, চাঁদপুর সরকারি জেনারেল হসপিটাল, উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন চাঁদপুর সদর, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর চাঁদপুর।

চাঁদপুর পৌরসভার পক্ষে পুষ্পস্তবক অর্পণে নেতৃত্ব দেন মেয়র মো. জিল্লুর রহমান। এছাড়াও সরকারি বিভিন্ন দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল এবং বিভিন্ন পেশাজীবী সংগঠন শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন। সকাল সাড়ে ৮টায় চাঁদপুর স্টেডিয়ামে শুরু হয় জেলা প্রশাসন কর্তৃক আনুষ্ঠানিক জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ।

স্টাফ করেসপন্ডেট, ১৬ ডিসেম্বর ২০২১