চাঁদপুর

চাঁদপুরে বিএমএর সভাপতি নুরুল হুদা, সেক্রেটারি মাসুম

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন বিএমএ চাঁদপুর জেলা শাখার নির্বাচন বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৫টি পদে একটানা ভোট গ্রহণের মাধ্যমে সম্পন্ন হয়েছে।

এতে ২১৭ জন ভোটারের মধ্যে ১৯৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে। ৪ ভোট বাতিল ঘোষণা করা হয়।

প্রাপ্ত ফলাফলে সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী ডা. সৈয়দ মো. নুরুল হুদা ১০৯ ভোট এবং স্বাচিপ সমর্থিত সাধারণ সম্পাদক পদে ডা. মাহমুদুন নবী মাসুম ১১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বীরা পেয়েছেন, সভাপতি পদে ডা. মোহাম্মদ হারুন আর রশীদ ৮২ ভোট এবং সাধারণ সম্পাদক পদে ডা মো. ইলিয়াছ ৮০ ভোট।

এছাড়া সহ-সভাপতি পদে ডা. সফিকুল ইসলাম ১০৪ ও ডা. সুজিত কুমার দাস ১০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।

যুগ্ম সম্পাদক পদে ডা. মো মনিরুল ইসলাম ১০১ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডা. এবিএম শফিকুর রহমান টিপু পেয়েছেন ৯১ ভোট।

এ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ১৭ জন হলেন, কোষাধ্যক্ষ ডা. এ এইচ এম সুজাউদ্দৌলা, সাংগঠনিক সম্পাদক ডা. ফরিদ আহমেদ চৌধুরী, দপ্তর সম্পাদক ডা. আবু সাদ্দাত মোহাম্মদ সায়েম, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক ডা. বিপ¬ব দাস, লাইব্রেরী ও প্রকাশনা সম্পাদক ডা. মো. সফিকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক ডা. মো. খবির উদ্দিন, সমাজসেবা সম্পাদক ডা. আওলাদুজ্জামান সৌরভ, প্রচার ও জনসংযোগ সম্পাদক ডা. শাজ মো. ইফতেখারুল আলম, সদস্য পদে ডা. মো. দেলোয়ার হোসাইন ভূঁইয়া, ডা. গোলাম কাউসার, ডা. একেএম মাহবুবুর রহমান, ডা. পীযূষ কান্তি বড়ুয়া, ডা. মাহবুব আলী খান, ডা. ফারহানা সুলতানা, ডা. মো. আসাদুজ্জামান, ডা. রাজীব কিশোর বণিক। এরা স্বাধীনতা চিকিৎসক পরিষদ থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

স্বতন্ত্র থেকে সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন ডা. মো. সিরাজুল ইসলাম।

প্রতিবেদক-আশিক বিন রহিম ।। আপডটে, বাংলাদশে সময় ১১ : ১০ পিএম, ২২ ডিসেম্বর ২০১৬ বৃহস্পতিবার
এইউ

Share