চাঁদপুরে বিএনপির লিফলেট বিতরণ ও আলোচনা সভা

আসন্ন উপজেলা নির্বাচন বর্জনের স্বপক্ষে চাঁদপুর জেলা বিএনপির লিফলেট বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৮ এপ্রিল রোববার বিকালে কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে চাঁদপুর প্রেসক্লাবের নিচ তলায় এ আয়োজন করা হয়।

লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন এবং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মো. সেলিম ভূঁইয়া।

তিনি বক্তব্যে বলেন, গণতন্ত্র ও নির্বাচন ব‍্যবস্থা ধ্বংসকারী ডামি সরকারের ফাঁদ প্রহসনের উপজেলা নির্বাচন বর্জন করুন। অবৈধ সরকার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো পাতানো আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনও বর্জন করতে হবে। গত ৭ই জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচন যেভাবে জনগণ প্রত্যাখান করেছে উপজেলা নির্বাচনও জনগণ বর্জন করবে। কারণ দ্রব্যমূল্যের অসহায় পরিস্থিতিতে মানুষের যে হিমশিম অবস্থা তা থেকে পরিত্রাণ চায়। ভাতের ক্ষুধায় মানুষ আত্মহত্যা করছে। মানুষের সত্য বলার অধিকারটুকুও এখন আর নেই।

অধ্যক্ষ সেলিম ভুইয়া বলেন, ১৪,১৮ ও ২০২৪ সালের জাতীয় নির্বাচনে দেশের শতকরা ৯৫ ভাগ মানুষ আওয়ামী লীগকে বয়কট করেছে। সেই কারণে এবার উপজেলা নির্বাচনে দলীয় প্রতীকে নির্বাচন করছে না সরকার। তবে যত কৌশলই অবলম্বন করুক না কেনো আওয়ামী লীগকে জনগণ লাল কার্ড দেখাবে। আমরা দেশের জনগণকে বলবো- আসুন আপনারা নিজেদের অধিকার আদায়ে এই নির্বাচনও বর্জন করুন।

চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. সলিমুল্লাহ সেলিম ও যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হোসেন মাঝির যৌথ সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি জসিম উদ্দিন খান বাবুল, দেওয়ান সফিকুজ্জামান, খলিলুর রহমান গাজী, ফেরদৌস আলম বাবু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সেলিমুছ সালাম, সাংগঠনিক সম্পাদক মনির চৌধুরী, হাজী মোশারফ হোসেন, অ্যাডঃ শামসুল ইসলাম মন্টু, মতলবের এমএ শুক্কুর পাটওয়ারী, কেন্দ্রীয় নেতা ডাঃ শামীম আহমেদ, ব্যারিষ্টার ওবায়দুর রহমান টিপু, জেলা মহিলা দলের সভানেত্রী অ্যাড. মনিরা চৌধুরী প্রমুখ।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৮ এপ্রিল ২০২৪

Share