চাঁদপুরে বাবার মৃতদেহ রেখে পরীক্ষা দিল সুমাইয়া

বাবার মৃতদেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে সুমাইয়া নামের এক শিক্ষার্থী। সে চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের হামানকর্দ্দি পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের শিক্ষার্থী।

১০ মে বুধবার শহরের বাবুরহাট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ কেন্দ্রে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে পরীক্ষায় অংশ নেয় সুমাইয়া। এর আগে ভোর ৬টার দিকে সুমাইয়ার পিতা মো. মিজান গাজী (৪৫) নিজ বাড়িতে হৃদক্রিয়া বন্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

জানা জায়, সুমাইয়ার পিতা মো. মিজান গাজী মৈশাদী ইউনিয়নের গাজী বাড়ীর মৃত হাছান গাজীর ছেলে। পেশায় তিনি একজন ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে সবার ছোট সুমাইয়া হামানকর্দ্দি পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগে পড়ালেখা করছে।

এসব তথ্য নিশ্চিত করে হামানকর্দ্দি পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন বলেন, সুমাইয়ার পরিবারের লোকজন জানিয়েছে মঙ্গলবার দিনগত রাতে মিজান গাজী অসুস্থ হয়ে পড়েন। তাতেই তাকে হাসপালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় ভোর ৬টার দিকে তিনি মারা যান।

মো. আনোয়ার হোসেন আরো জানান, আজ বাদ আছর জাজানার নামাজ শেষে সুমাইয়ার পিতাকে নিজ বাড়িতে পারিবারিক কবর স্থানে দাফন হবে। বিদ্যালয়ের পক্ষ থেকে আমরা তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১০ মে ২০২৩

Share