Home / চাঁদপুর / চাঁদপুরে বাংলাদেশ শিক্ষক কল্যাণ সমিতির দোয়া ও আলোচনাসভা
চাঁদপুরে বাংলাদেশ শিক্ষক কল্যাণ সমিতির দোয়া ও আলোচনাসভা

চাঁদপুরে বাংলাদেশ শিক্ষক কল্যাণ সমিতির দোয়া ও আলোচনাসভা

বাংলাদেশ শিক্ষক কল্যাণ সমিতি চাঁদপুর জেলা শাখার আয়োজনে জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের ৩য় বর্ষপূর্তি উদ্যাপন উপলক্ষে দোয়া ও আলোচনাসভা শুক্রবার বিকেলে ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

দোয়া ও মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সাথে নিহত পরিবারের অন্যান্য সদস্যের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এছাড়াও প্রাথমিক বিদ্যালয়গুলো জাতীয়করণ করায় এবং শিক্ষাকদের সুযোগ-সুবিধা বৃদ্ধি করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক মঙ্গল কামনা করেও দোয়া করা হয়।

পরে আলোচনা পর্বে সংগঠনের চাঁদপুর জেলা শাখার সভাপতি আব্দুল হালিম মিয়ার সভাতিত্বে ও সাধারণ সম্পাদক আহসান হাবিব মজুমদারের পরিচালনায় বক্তব্য রাখেন মতলব উত্তরের মো. হান্নান, আঃ রশিদ, মতলব দক্ষিণের কামরুল ইসলাম, চাঁদপুর সদরের বেলায়েত হোসেন, শাহারস্তির বিল্লাল হোসেন, ফরিদগঞ্চের জহিরুল ইসলাম, হাজিগঞ্জের জুলফিকার আলী, হাইমচরের সৈয়দ আহম্মদ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা মো. কেফায়েত উল্লাহ্।

বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর একমাত্র তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের স্বার্থের কথা চিন্তা করছেন। তিনি একসাথে প্রায় ৫০ হাজারের অধিক প্রাইমারি বিদ্যালয় জাতীয়করণ করেছেন এবং বিভিন্নভাবে শিক্ষকদের সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছেন। আমরা তাই প্রধানমন্ত্রীকে আন্তরিক কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানাই।

বক্তারা আরো বলেন, সংগঠন করার মানে হলো ঐক্যবদ্ধ থাকা। আমরা যারা প্রাইমারি বিদ্যালয়ে শিক্ষকতা করি তারা সকলে যদি ঐক্যবদ্ধ থাকি তবে এতে অন্যের সুখে-দুঃখে সহজেই এগিয়ে আসতে পারবো। তাই যে কোনো মূল্যেই আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

দোয়া ও আলোচনা অনুষ্ঠানে অন্যান্য উপজেলার শিক্ষক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

|| আপডেট: ০৩:৪৯ পিএম, ০৮ জানুয়ারি ২০১৬, শুক্রবার

এমআরআর