Home / চাঁদপুর / চাঁদপুরে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
চাঁদপুরে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চাঁদপুরে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে চাঁদপুরে বাংলাদেশ প্রতিদিনের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী বুধবার (১৫ মার্চ) সকাল ১১টায় সদর উপজেলা মিলানয়তনে উদযাপন হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের জাতীয় প্যারেডে দু’বার নেতৃত্বদানকারী চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।

তিনি বলেন, ‘বাংলাদেশ প্রতিদিন শুরু থেকেই তথ্যবহুল সংবাদ পরিবেশন করে সকলের দৃষ্টি আকৃষ্ট করেছে। পত্রিকাটি চমৎকার হেড লাইন ও নিরাপক্ষতা বজায় রেখে ৮ম বর্ষে পদার্পণ করলো। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় পত্রিকাটি তার ধারাবাহিকতা অব্যাহত রাখবে এমনটিই প্রত্যাশা করছি।’

আলোচনা সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান সফিকুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মাহফুজুল হক, সদও উপজেলা ভাইস চেয়ারম্যান এড. মো. শাহজাহান মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. মুনিরা চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাব সাবেক সভাপতি বিএম হান্নান, যুগ্ম সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর কমান্ডার আবুল কালাম চিশতী, বাগাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল, শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ, টেলিভিশন সাংবাদিক ফোরাম জেলা শাখার সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস।

আলোচনা পূর্বে প্রধান অতিথি পুলিশ সুপার শামসুন্নাহারকে নিয়ে বাংলাদেশ প্রতিদিনে প্রকাশিত প্রতিবেদনের একটি বাঁধাই কপি তুলে দেন জেলা প্রতিনিধি নেয়ামত হোসেন। অনুষ্ঠানে জেলা সদরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, ব্যবসায়ী ও সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ১১ পিএম, ১৫ মার্চ ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply