Home / চাঁদপুর / চাঁদপুরে বসতঘর থেকে ব্যবসায়ীর গলিত মৃতদেহ উদ্ধার
বসতঘর

চাঁদপুরে বসতঘর থেকে ব্যবসায়ীর গলিত মৃতদেহ উদ্ধার

চাঁদপু‌র শহরের পুরানবাজার হ‌রিসভা এলাকায় বসতঘর থে‌কে সুজন সাহা না‌মে এক ব‌্যবসা‌য়ির গ‌লিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

১৮ জুলাই মঙ্গলবার দুপুরে ওই এলাকার রনাগোয়াল পণ্ডিত সাহার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে ৪/৫ দিন ধরে মৃতদেহটি ওই ঘরে পড়ে ছিলো।

খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিন আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন

সুজন সাহা চাঁদপুর পৌরসভার ২নং ওয়ার্ডের সমির কান্তি সাহার পুত্র। সে ৩ ভাইয়ের মধ্যে সবার ছোট। দীর্ঘ দিন যাবত সে একাই একটি একতলা বিল্ডিংয়ে বসবাস করছিলো। সুজন সাহা দাম্পত্যজীবনে অবিবাহিত ছিলেন বলেন তার পরিবার জানায়।

এ বিষয়ে ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল মালেক শেখ জানান, ‘আমার ওয়ার্ডের হিন্দু অধ্যুষিত সাহা বাড়ীতে এক যুবকের গলিত লাশের গন্ধ বের হয়। খবর পেয়ে বিষয়টি আমি দ্রুত থানা পুলিশকে অবগত করেছি।

সুজনের মেঝো ভাই সুমন সাহা বলেন, মনে হচ্ছে এটি কয়েক দিনের পুরানো লাশ। সে একজন সফল ব্যবসায়ী ছিলো। তার সাথে টাকা পয়সা লেনদেনের ঘটনা আছে। আমরা ৩ ভাইয়েরা সবাই আলাদা থাকায়, তার সাথে তেমন একটা যোগাযোগ করা হয়নি।

এ বিষয়ে সুজনের বড় ভাই ও পৌর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রিপন সাহা বলেন, আমার ভাইয়ের মৃতদের কয়েকদিনের পুরানো ধারণা করছি। তবে এটি কি হৃদক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু, নাকি অন্য কিছু তা এখনি বলতে পারছি না। আমরা পরিবারের পক্ষ থেকে সুষ্ঠু তদন্ত দাবী করছি।

এদিকে ঘটনাস্থল পরিদর্শনে আসা চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত বলেন, আমরা ফ্লাট বাসা হতে যুবকের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে এ ঘটনার তদন্ত শুরু করেছি। আশা করছি দ্রুতই এই লাশের বিস্তারিত উদঘাটন করা সম্ভব হবে।

এসময় চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর তদন্ত আব্দুর রাজ্জাক, পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজিব শর্মাসহ পুলিশ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:আশিক বিন রহিম,১৮ জুলাই ২০২৩