Home / চাঁদপুর / চাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে বাংলাভিশনের জন্মদিন উদযাপন
চাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে বাংলাভিশনের জন্মদিন উদযাপন

চাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে বাংলাভিশনের জন্মদিন উদযাপন

জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল বাংলাভিশনের দ্বাদশ বর্ষে পদার্পণে চাঁদপুরে বর্ণাঢ্য র‌্যালি, জন্মদিনের কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে বুধবার সকালে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়। এরপর প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বর্ণাঢ্য কর্মসূচির উদ্বোধন করেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার শামসুন্নাহার।

প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরীর সভাপতিত্বে ও বাংলাভিশনের চাঁদপুর প্রতিনিধি রহিম বাদশার পরিচালনায় আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, শহীদ পাটোয়ারী ও বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী, গিয়াস উদ্দিন মিলন ও সোহেল রুশদী, দৈনিক চাঁদপুর প্রবাহের প্রকাশক নিলুফা আক্তার, বিএমএ চাঁদপুর জেলা শাখার সাবেক সভাপতি ডা. হারুন-অর-রশিদ সাগর, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ পাটওয়ারী, জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ মিজানুর রহমান ভূঁইয়া কালু, চাঁদপুর জেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি আলহাজ বেলায়েত হোসেন গাজী বিল্লাল, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালি উল্লাহ অলি, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মো. ওমর পাটওয়ারী, নান্নু মিয়া হাওলাদার, চাঁদপুর টাইমসের সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, চাঁদপুর পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল-ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, জেলা ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এম এ লতিফ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, বাংলাভিশন এ দেশের কৃষ্টি ও ইতিহাস-ঐতিহ্য তুলে ধরছে সারা বিশ্বে। মাদক, জঙ্গীবাদ ও বাল্যবিয়ে প্রতিরোধে বাংলাভিশন আগামী দিনে আরো বলিষ্ঠ ভূমিকা রাখুক- এ আমার প্রত্যাশা। জন্মদিন উপলক্ষে আমি বাংলাভিশনের সকল সাংবাদিক ও কলাকুশলীকে জানাই আন্তরিক শুভেচ্ছা। তিনি বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ শুধুমাত্র আমাদের দেশের সমস্যাই নয়। এটি একটি আন্তর্জাতিক সমস্য। তাই ভয় পেলেই চলবে না, এ বিষয়ে আমাদের সকলকে সতর্ক থাকতে হবে। সংবাদিকদের প্রতি আমার অনুরোধ, আপনাদের লেখনির মাধ্যমের এর বিরুদ্ধে মানুষকে সচেতন করে তুলুন।

জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেন, বস্তুনিষ্ঠ ও অনুসন্ধানী সংবাদ প্রকাশ করে বাংলাভিশন ইতোমধ্যে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছে। এখন সময় এসেছে জঙ্গীবাদের বিরুদ্ধে বাংলাভিশনসহ সব টিভি চ্যানেলের একযোগে কাজ করার।

তিনি বলেন, জঙ্গীবাদ নিয়ে ভয় পেলে চলবে না, সতর্ক ও সচেতন থাকতে হবে। সবাই মিলে জঙ্গীবাদ রুখতে হবে।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ৩১ মার্চ ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply