Home / চাঁদপুর / চাঁদপুরে বরযাত্রীসহ ট্রলারডুবি, শিশু নিখোঁজ
ট্রলারডুবি
ফাইল ছবি

চাঁদপুরে বরযাত্রীসহ ট্রলারডুবি, শিশু নিখোঁজ

চাঁদপুরে বাল্কহেডের ধাক্কায় বরযাত্রীসহ একটি ট্রলার ডুবে গেছে। এতে নববধূসহ অন্তত সাতজন আহত হয়েছেন। এ ঘটনায় পিংকি (৮) নামে এক শিশু নিখোঁজ রয়েছে।

২১ ফেব্রুয়ারি রোববার রাত ১০টার দিকে ডাকাতিয়া নদীর মৈশাদী ইউনিয়নের হামানকর্দি গ্রামের বারেক মেম্বারের দোকানের কাছাকাছি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ট্রলারডুবি

নিখোঁজ শিশুর বাবা সঞ্জিত দাস জানান, পাইকদি মোল্লার বাজার এলাকার দাসবাড়ির খোকন দাসের ছেলে প্রবাসী নিবাস দাসের সঙ্গে চরমেশা গ্রামের পরেশ দাসের মেয়ে কবিতা দাসের বিয়ের আয়েজন করা হয়। শনিবার বরপক্ষের লোকজন কনের বাড়িতে অবস্থান করে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু করে। রোববার রাতে বরের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতার জন্য অর্ধশতাধিক বরযাত্রী ট্রলারযোগে রওয়ানা হন।

পথিমধ্যে একটি বাল্কহেড বরযাত্রীবাহী ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে ট্রলারটি ডুবে যায়। ঘটনার পর বিয়ে বাড়ির অধিকাংশ লোকজন সাঁতরে তীরে আসে। স্থানীয়রা ৭-৮ জনকে উদ্ধার করেন। তারা আহত হয়েছেন। এর মধ্যে নববধূ কবিতা দাসও রয়েছেন। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশু পিংকি এখনও নিখোঁজ রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মো. বারেক খান জানান, ঘটনা জানার পর ঘটনাস্থলে এসেছি। পুলিশ ও ফায়ার সার্ভিস অনেক চেষ্টা করেও নিখোঁজ শিশুটির এখনও সন্ধান পায়নি।

প্রতিবেদকঃ শরীফুল ইসলাম,২২ ফেব্রুয়ারি ২০২১