চাঁদপুর

চাঁদপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের প্রস্তুতিসভা

চাঁদপুরে বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্র্নামেন্টের প্রস্তুতিসভা সোমবার (১০ অক্টোবর) সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আ.হাই সভায় সভাপতিত্ব করেন ।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, ‘বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এখন থেকেই ব্যাপক প্রস্তুতি নিতে হবে। উপজেলা ও জেলা পর্যায়ে টুর্নামেন্ট চলাকালীন সময় ছাত্র-ছাত্রীদের নিরাপত্তাসহ সার্বিক বিষয়টি দেখতে হবে। টুর্নামেন্টেটি ঝাঁকজমকপূর্ণভাবে করতে হবে । এ ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে তৃণমূল পর্যায়ে ভালো ভালো প্রতিভাবন খেলোয়াড় তৈরি হবে । আর এরাই একদিন জাতীয় পর্যায়ে খেলার সুযোগ পাবে। জাতীয় পর্যায়ে ভালো ফুটবল টিম তৈরিতে সহায়ক ভূমিকা রাখবে।’

সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.খোরশেদ আলমের পরিচালনায় বক্তব্য রাখেন এএসপি হেড কোয়ার্টার মো.শাকিল আহমেদ,চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান,সাধারণ সম্পাদক সোহেল রুশদী,জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী,ফুটবল একাডেমির সভাপতি মো.আলী জিন্নাহ, জেলা স্কাউট সম্পাদক অজয় কুমার ভৌমিক প্রমুখ।

সভায় ফুটবল টুর্নামেন্ট সফল করতে জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল ও প্রাথমিক শিক্ষা অফিসার আক্তার হোসেকে সদস্য সচিব করে উদ্যাপন পরিষদ এবং একাধিক উপ-কমিটি গঠন করা হয়।

: আপডেট, বাংলাদেশ সময় ১০:১০ পিএম, ১০ অক্টোবর ২০১৬, সোমবার
ডিএইচ

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম
Share